শুক্রবার, ২৭ সেপ্টেম্বর ২০২৪, ১১ আশ্বিন ১৪৩১


বিমানবন্দরে শাহরুখকে নিয়ে নাজেহাল কাণ্ড

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২৬ সেপ্টেম্বর ২০২৪, ১৭:৫১

ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

বলিউড কিং শাহরুখ খানকে এক ঝলক দেখার জন্য কতই না ব্যাকুল থাকেন তার ভক্ত-অনুরাগীরা। সম্প্রতি আরও একবার প্রমাণ মিলল তার। বিমানবন্দরে হাজির হতেই শাহরুখের ওপর হামলে পড়েন তার অনুরাগীরা।

ভারতীয় গণমাধ্যমের খবর, বুধবার রাতে মুম্বাই বিমানবন্দরে দুবাই যাওয়ার উদ্দেশে টার্মিনালে হাজির হন শাহরুখ। দুবাইয়ে আইফা অনুষ্ঠান সঞ্চালনার জন্য শাহরুখ যে রওনা হচ্ছেন, সে গোপন খবর ছড়াতেই ছবি শিকারিরাসহ অসংখ্য মানুষ পৌঁছে যান সেখানে। বেশ কিছুক্ষণ গাড়িতে অপেক্ষা করে নিরাপত্তারক্ষীদের আশ্বাস পেয়ে বিমানবন্দর চত্বরে পা রাখেন বলিউড কিং। আর তাকে দেখামাত্রই ঝিমিয়ে থাকা জনতারা উৎসাহে ফেটে পড়ে। শাহরুখের নাম ধরে ততক্ষণে শুরু হয়ে যায় চিৎকার। দায়িত্বে থাকা নিরাপত্তারক্ষীরা কোনোরকমে সবাইকে ঠেলেঠুলে শাহরুখকে বিমানবন্দরের 'চেকিং এরিয়া'তে নিয়ে যান। তাদের পেছনে পেছনে ঊর্ধ্বশ্বাসে দৌড়াচ্ছে উন্মত্ত অনুরাগীর দল।

এমন অবস্থাতেও কোনওরকমে হাত তুলে অনুরাগীদের অভিবাদন জানাচ্ছিলেন 'কিং খান'। এমন সময় ঘটে যায় নাজেহাল কাণ্ড! এক নারী শাহরুখের উদ্দেশে ঝাঁপ দেন দাঁড়িয়ে থাকা অবস্থাতেই! কোনোরকমে তাকে জাপটে ধরে ফেলেন নিরাপত্তারক্ষীরা। তখন বিকট স্বরে তীব্র চিৎকার শুরু করেন তিনি। কোনওভাবেই ওই নারীকে থামাতে পারছিলেন না কেউ।

এরপর ওই নারীর সঙ্গে যোগ দেন তার এক বান্ধবী। তিনিও তারস্বরে শুরু করেন চিৎকার; এবং একইসঙ্গে হাত-পা ছুঁড়ে শাহরুখের কাছে পৌঁছানোর চেষ্টা। না পারলে অন্তত তার দৃষ্টি আকর্ষণ করা। শাহরুখ এ সময় ধাক্কাধাক্কিতে মুখ থুবড়ে পড়তে পড়তে বেঁচে যান একটুর জন্য। সেইসঙ্গে নির্বিকারও থাকেন। বলিউড কিং ওই জায়গা ছেড়ে বেরিয়ে যাওয়ার পরও এক নাগাড়ে চিৎকার চালাতে থাকেন ওই দু'জন। শেষে অবশ্য হেসে ফেলেন তারা।

এই পুরো ঘটনার ভিডিও দেখে চমকে উঠেছে নেটমাধ্যম। এক নেটিজেন তো বলেই বসলেন 'কী ভয়ঙ্কর ঘটনা! কারা এরা?' আরও একজনের প্রশ্ন, 'দেখতেই তো ভয় লাগছে'। আরেক নেটিজেনের বক্তব্য, 'শাহরুখের ভক্ত মানা যায় তবু এরকম করাটা বাড়াবাড়ি!'

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩৪ ভোর
যোহর ১১:৫১ দুপুর
আছর ০৪:১১ বিকেল
মাগরিব ০৫:৫৪ সন্ধ্যা
এশা ০৭:০৭ রাত

শুক্রবার ২৭ সেপ্টেম্বর ২০২৪