শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১


নিজের গোপন কথা ফাঁস করলেন অনন্যা!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৮ অক্টোবর ২০২৪, ১৫:১০

ছবি-সংগৃহীত

ছবি-সংগৃহীত

একের পর এক সিনেমা, সিরিজে কাজ করে চলেছেন বলিউড অভিনেত্রী অনন্যা পাণ্ডে। বলা যায়, এই প্রজন্মের অভিনেত্রীদের মধ্য এখন সবচেয়ে ব্যস্ত তিনি। আদিত্য রায় কাপুরের সঙ্গে অনন্যার প্রেম এবং ব্রেকআপের বিষয় নিয়ে সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে বেশ আলোচনা-সমালোচনা হয়েছে।

সে পর্ব এখন অতীত হলেও অনন্য আদিত্যকে ভুলতে পারেননি, তবে ভুলে যাওয়ার চেষ্টাও করেছেন। সম্প্রতি এক সাক্ষাৎকারে সেই তথ্যই ফাঁস করেছেন অনন্য। স্পষ্ট জানালেন, আদিত্যর সঙ্গে ব্রেকআপের পর, ঠিক কী করেছিলেন তিনি।

ব্যাপারটা একটু খোলাসা করে বলা যাক। কয়েকদিন আগেই মুক্তি পেয়েছে অনন্যা পাণ্ডের ‘কন্ট্রোল’। সেখানে প্রাক্তনকে ভুলতে এআইয়ের সাহায্যে নিয়েছিলেন তিনি। আর এবার স্পষ্ট জানালেন, রিয়েল লাইফে ব্রেকআপের পর ঠিক কী করেছিলেন।

অনন্যা বলেন, ‘ব্রেকআপের পর প্রথমেই যেটা করেছিলাম, সেটা হলো প্রাক্তনের ছবি আগুন দিয়ে পুড়িয়ে দিয়েছিলাম। এটা করে সত্যি খুবই আরাম পেয়েছিলাম। মনটা সত্যিই হালকা হয়ে গিয়েছিল।’

এদিকে অনন্ত আম্বানির বিয়েতে গিয়ে নতুন প্রেমিক খুঁজে পেলেন অনন্যা পাণ্ডে। নতুন বয়ফ্রেন্ডকে অনন্যার এতটাই পছন্দ হয়েছে যে, তার নামে লকেটও বানিয়ে ফেলেছেন। তবে এতদিন এই ভালোবাসার আগুন শুধুই ছিল অনন্যার মনে।

গুঞ্জনে এসেছে এবার সেই প্রেমিকও নাকি অনন্যার প্রেমে হাবুডুবু খাচ্ছেন। অনন্যার নতুন প্রেমিকের নাম ওয়ালকার ব্লানকো, পেশায় তিনি মডেল। তবে ওয়ালকারের রয়েছে অন্য আরেকটি পরিচয়ও। ওয়ালকার রিলায়েন্সের একটি ফ্যাশন কোম্পানির ব্যান্ড অ্যাম্বাসিডর হিসেবে কাজ করেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩৯ ভোর
যোহর ১১:৪৫ দুপুর
আছর ০৩:৫৫ বিকেল
মাগরিব ০৫:৩৭ সন্ধ্যা
এশা ০৬:৪৮ রাত

শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪