শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১


আলিয়ার বিরুদ্ধে গুরুতর অভিযোগ!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৩ অক্টোবর ২০২৪, ১৯:২৯

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

আলিয়া ভাট। বলিউডে পার করেছেন ১২ বছর। এই সময়ে ইন্ডাস্ট্রির সবচেয়ে বড় কিছু হিট ছবিরও অংশ তিনি। এই কারণেই তার সর্বশেষ মুক্তিপ্রাপ্ত জিগরা-এর কম ওপেনিং ডে কালেকশন দেখে আশাহত সকলেই।

বক্স অফিসে মোটামুটি ব্যবসা করলেও আলিয়া ভাট অভিনীত বাসন বালার সিনেমা ‘জিগরা’ অনেক সমালোচকই পছন্দ করেছেন। তবে সিনেমাটির বিরুদ্ধে টিকিট কাজসাজির অভিযোগ করেছেন অভিনেত্রী দিব্যা খোসলা কুমার। যা নিয়ে অন্তর্জালে চলছে তুমুল তর্ক-বিতর্ক। খবর: ইন্ডিয়া টুডে।

ছবি মুক্তি পেতেই নাকি ভরে উঠছে প্রেক্ষাগৃহ। সমস্ত টিকিট নাকি নিমেষে কিনে ফেলছেন দর্শক। এমন দাবি করা হয়েছিল নির্মাতাদের পক্ষ থেকে। কিন্তু, এই প্রচারের পুরোটাই নাকি সাজানো!

দিব্যা খোসলা কুমার ‘জিগরা’ দেখতে নিজেই হাজির হয়েছিলেন প্রেক্ষাগৃহে। সেখান থেকে দর্শকশূন্য প্রেক্ষাগৃহের ছবি সমাজিক যোগাযোগমাধ্যমে তুলে ধরে সরাসরি আলিয়াকে কটাক্ষ করেন তিনি। এই ছবি করণ জোহরের সঙ্গে যৌথভাবে প্রযোজনা করেছেন আলিয়া।

ছবির সঙ্গে ক্যাপশনে অভিনেত্রী লেখেন, ‘নতুন ছবি “জিগরা” দেখতে সিটি মল পিভিআরে গিয়েছিলাম। পুরো প্রেক্ষাগৃহ ফাঁকা ছিল। সব কটি প্রেক্ষাগৃহই ফাঁকা থাকছে। আলিয়া ভাটের সত্যিই সাহস আছে। নিজেই সব টিকিট কেটে নকল বক্স অফিস সংগ্রহ ঘোষণা করে দিল।’

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩৯ ভোর
যোহর ১১:৪৫ দুপুর
আছর ০৩:৫৫ বিকেল
মাগরিব ০৫:৩৭ সন্ধ্যা
এশা ০৬:৪৮ রাত

শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪