মঙ্গলবার, ২২ অক্টোবর ২০২৪, ৭ কার্তিক ১৪৩১


গানে গানে সালমানের শত্রুকে যে বার্তা দিলেন মিকা সিং

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২২ অক্টোবর ২০২৪, ১৮:১৫

ফাইল ছবি

ফাইল ছবি

১৯৯৮ সালে কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ উঠেছিল বলিউড হিরো সালমান খানের বিরুদ্ধে। সে ঘটনার জেরে আজও লরেন্স বিষ্ণোইদের নিশানায় ভাইজান। প্রতিটা দিনই এখন আতঙ্কে কাটছে এই নায়কের।

বিপদ পড়া থেকে রক্ষা পেতে এই মুহূর্তে নিরাপত্তা বেষ্টনীর মধ্যে সর্বক্ষণ থাকছেন সালমান খান। গত সপ্তাহে বাবা সিদ্দিকির মৃত্যুর পরে আরও সতর্ক হতে হয়েছে সালমানকে।

সম্প্রতি সালমানের হয়ে রুখে দাঁড়িয়েছে ক্ষত্রিয় কর্ণি সেনা। বিষ্ণোই গ্যাংদের হুমকিও দিয়েছে সেই সেনার দল। শোনা যাচ্ছে, বিষ্ণোই গ্যাঙয়ের মাথা লরেন্স বিষ্ণোইকে খুন করলে দেওয়া হবে ১ কোটি রুপি মূল্যের পুরস্কার ঘোষণা দেওয়ার কথা জানিয়েছে ক্ষত্রিয় কর্ণি সেনারা। এবার সালমানের পাশে দাঁড়ালেন গায়ক মিকা সিং। গানে গানে সালমানের শত্রুকে একরকম বার্তা দিয়েছেন তিনি।

সালমানের সঙ্গে মিকার বন্ধুত্ব দীর্ঘদিনের। অভিনেতাকে নিজের ভাই বলে দাবি করেন গায়ক। সালমানের জন্মদিনে অভিনেতার খামারবাড়িতে দেখা যায় মিকাকে। এই মুহূর্তে য ভাবে প্রাণনাশের হুমকি পাচ্ছেন সালমান, তার প্রেক্ষিতেই বার্তা দিতে চেয়েছেন মিকা। একইসঙ্গে নায়ককে ভয় না পাওয়ারও বার্তা দিয়েছেন গায়ক। পাশাপাশি তিনি বলেছেন, সালমান যেন পাল্টা বিষ্ণোইদের মনে করিয়ে দেন 'সালমানই আসল ভাই'।

সম্প্রতি এক অনুষ্ঠানে গাইতে গাইতে মিকা তার ‘শুটওউট অ্যাট লোখান্ডওয়ালা’ ছবির গান ‘ইন দ্য মুম্বাইই’ গেয়ে শোনান। সেখানে সালমানকে নিয়ে গান মিকা, পাল্টা বার্তা দেন লরেন্স বিষ্ণোইদের।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৪৪ ভোর
যোহর ১১:৪৪ দুপুর
আছর ০৩:৫০ বিকেল
মাগরিব ০৫:৩০ সন্ধ্যা
এশা ০৬:৪৩ রাত

মঙ্গলবার ২২ অক্টোবর ২০২৪