বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


আহমেদুল কবীর-ফ্লোরাসহ স্বাস্থ্য অধিদফতরের চার কর্মকর্তাকে বদলি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:২২ আগষ্ট ২০২৪, ১২:৫১

ফাইল ছবি

ফাইল ছবি

নানা কারণে আলোচিত স্বাস্থ্য অধিদফতরের চার কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এর মধ্যে দুই অতিরিক্ত মহাপরিচালক অধ্যাপক ডা. আহমেদুল কবীর ও অধ্যাপক ডা. মীরজাদী সেব্রিনা ফ্লোরাও রয়েছেন।

বৃহস্পতিবার (২২ আগস্ট) স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয়ের সেবা বিভাগের পারসোনেল-২ শাখার সহকারী সচিব এম কে হাসান জাহিদ স্বাক্ষরিত এক প্রজ্ঞাপনে এ তথ্য জানানো হয়েছে।

প্রজ্ঞাপনে বলা হয়েছে, বিসিএস (স্বাস্থ্য) ক্যাডারের নিম্নবর্ণিত কর্মকর্তাদের তাদের নামের পাশে বর্ণিত পদ ও কর্মস্থলে বদলিপূর্বক পদায়ন করা হলো।

বদলি হওয়া কর্মকর্তরা হলেন, স্বাস্থ্য অধিদফতরের অতিরিক্ত মহাপরিচালক (প্রশাসন) অধ্যাপক ডা. আহমেদুল কবীর। তাকে আইপিএইচ এর পরিচালক পদে নিয়োগ বদলি করা হয়েছে। করোনাকালে বহুল আলোচিত অধিদফতরে অতিরিক্ত মহাপরিচালক (পরিকল্পনা ও উন্নয়ন) অধ্যাপক ডাঃ মীরজাদী সেরিনা ফ্লোরাকে জাতীয় প্রতিষেধক ও সামাজিক চিকিৎসা প্রতিষ্ঠানের (নিপসম) পরিচালক হিসেবে বদলিপূর্বক পদায়ন করা হয়েছে।

এছাড়া নিপসমে বর্তমান পরিচালক অধ্যাপক ডা. মো. শামিউল ইসলাম ও আইপিএইচের পরিচালক অধ্যাপক ডা. কাজী শফিকুল হালিমকে পরবর্তী পদায়নের জন্য স্বাস্থ্য সেবা বিভাগের পারসোনেল-১ শাখায় ন্যাস্ত করা হয়েছে।

জনস্বার্থে জারিকৃত এ আদেশ অবিলম্বে কার্যকর হবে বলে বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়েছে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪