শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১


যুক্তরাষ্ট্রের মিনেসোটায় গুলি, নিহত ৩

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত:৯ জানুয়ারী ২০২৪, ১১:৫৪

ছবি: সিবিএস

ছবি: সিবিএস

যুক্তরাষ্ট্রের মিনেসোটা অঙ্গরাজ্যের উত্তরাঞ্চলে একটি হোটেলে গুলির ঘটনা ঘটেছে। এতে হামলাকারীসহ অন্তত তিন জন নিহত হয়েছেন। উত্তর মিনেসোটার ক্লোকেট পুলিশ এই খবর দিয়েছে।

ক্লোকেট পুলিশ ডিপার্টমেন্ট বলছে যে, তারা সন্ধ্যা সাড়ে ছয়টার দিকে একটি কল পেয়েছিল। সেখানকার সুপার ফোর হোটেলে পৌঁছানোর পর কর্মকর্তারা ২২ বছর বয়সি এক নারীকে গুলিবিদ্ধ অবস্থায় দেখতে পান। তাকে সেন্ট লুকস হাসপাতালে নিয়ে যাওয়া হয়, যেখানে কিছুক্ষণ পরে সে মারা যায়। খবর সিবিএস নিউজের

পুলিশ জানিয়েছে যে, তদন্তের সময় তারা হোটেলের পার্কিং লটে একটি গাড়ির ভিতরে ৩৫ বছর বয়সি এক ব্যক্তিকে গুলিবিদ্ধ অবস্থায় মৃত পেয়েছেন।

এরপর সন্দেহভাজন ব্যক্তিকে শনাক্ত করার আগে ক্লোকেট পুলিশ অস্থায়ীভাবে একটি আশ্রয়-ইন-প্লেস আদেশ জারি করেছিল। পরে তাকে হোটেলের সম্পত্তির বাইরে মৃত অবস্থায় পাওয়া গেছে। পরে ওই আদেশ প্রত্যাহার করা হয়।

পুলিশ হোটেলের নজরদারি ভিডিও সন্দেহভাজন ব্যক্তির পরিচয় নিশ্চিত করেছে। সেন্ট লুইস কাউন্টির শেরিফ ওয়েড রাউচে বলেছেন, তারা জানেন না কি কারণে গুলি চালানো হয়েছে।

মিনেসোটা ব্যুরো অফ ক্রিমিনাল অ্যাপ্রেহেনশন তদন্তে সহায়তা করবে। নিহতদের পরিচয় এবং সন্দেহভাজনদের পরিবারকে জানানোর পর প্রকাশ করা হবে। ক্লোকেট পুলিশ বলছে, তারা বুধবার শুটিং সম্পর্কে আরও তথ্য প্রকাশ করবে।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩২ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৬ বিকেল
মাগরিব ০৬:০১ সন্ধ্যা
এশা ০৭:১৩ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪