সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১


না ফেরার দেশে সাংবাদিক আতিকুর

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:২৩ এপ্রিল ২০২৪, ১০:৫৬

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

দৈনিক ভোরের কাগজের যুগ্ম বার্তা সম্পাদক আতিকুর রহমান ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। মঙ্গলবার (২৩ এপ্রিল) ভোরে রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঢাকা রিপোর্টার্স ইউনিটির দফতর সম্পাদক রফিক রাফি এ তথ্য নিশ্চিত করেছেন। তিনি জানান, মঙ্গলবার দুপুর দুইটায় রাজধানীর সেগুনবাগিচায় ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে তার জানাজা অনুষ্ঠিত হবে।

সদ্য প্রয়াত সাংবাদিক আতিকুর রহমান ঢাকা রিপোর্টার্স ইউনিটির স্থায়ী সদস্য ও সাবেক কার্যনির্বাহী সদস্য ছিলেন। তিনি ঢাকা সাংবাদিক ইউনিয়নেরও সদস্য ছিলেন।

ব্রেন টিউমারে আক্রান্ত হয়ে গত কয়েকদিন ধরে রাজধানীর নিউরো সাইন্স হাসপাতালে চিকিৎসাধীন ছিলেন সাংবাদিক আতিকুর রহমান।

তার মৃত্যুতে সহকর্মীদের মধ্যে শোকের ছায়া নেমে এসেছে।

৭১ টেলিভিশনের রিপোর্টার শাহনাজ শারমিন প্রয়াত সাংবাদিকের সাদাকালো ছবি ফেসবুকে পোস্ট করে লিখেছেন, এভাবেই থেমে যায় হঠাৎ করে সংবাদ সংগ্রহ আর তৈরির কাজ। এরপর নিজেই সংবাদ হয়ে যায় ছবিসহ। ওপারে ভালো থাকবেন আতিক ভাই।

আতিকুর রহমানের সঙ্গে একই প্রতিষ্ঠানে কাজ করা রিপোর্টার এস এম মিজান ফেসবুকে লিখেছেন, আহা, আতিক ভাই, আপনি শেষ পর্যন্ত আমাদের ছেড়ে চলে গেলেন। সকাল বেলা ঘুম থেকে উঠে এই দুঃসংবাদ শুনতে হলো। আহা, কত স্মৃতি আপনার সঙ্গে। আল্লাহ আপনাকে জান্নাতুল ফেরদৌস নসিব করুন।

সিনিয়র সাংবাদিক আবু সালেহ আকন লিখেছেন, আমার দেখা ভালো মানুষদের মধ্যে একজন ছিলেন আতিক ভাই। আল্লাহ তাকে জান্নাতের মেহমান হিসেবে কবুল করুন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৩:৫৯ ভোর
যোহর ১১:৫৬ দুপুর
আছর ০৪:৩২ বিকেল
মাগরিব ০৬:৩৩ সন্ধ্যা
এশা ০৭:৫১ রাত

সোমবার ৬ মে ২০২৪