বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


ঢামেক থেকে নবজাতক চুরির অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:৪ জুন ২০২৪, ১৬:১৫

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের (ঢামেক) ২১২ নম্বর ওয়ার্ড থেকে কন্যা নবজাতক চুরির অভিযোগ উঠেছে। ঘটনার পর থেকে বিষয়টি নিয়ে তদন্ত শুরু করেছে হাসপাতাল কর্তৃপক্ষ এবং শাহবাগ থানা পুলিশ।

মঙ্গলবার (৪ জুন) দুপুরে এই বাচ্চা চুরির ঘটনা ঘটেছে বলে জানিয়েছেন বাচ্চার বাবা শরিফুল ইসলাম।

শরিফুল ইসলাম বলেন, গতকাল রাতে আমার স্ত্রীকে ঢাকা মেডিকেলের ২১২ নম্বর ওয়ার্ডে ভর্তি করি। পরে আজ সকাল ১০টার দিকে আমার স্ত্রী সুখী আক্তারের জমজ দুটি কন্যা সন্তান হয়। আমার বড় মেয়ের জ্বর আসে এবং পাশে থাকা এক নারী বলেন, আমার কাছে বাচ্চাটি দিয়ে আপনি বড় মেয়ের জন্য ওষুধ নিয়ে আসেন। পরে আমি নাপা নিয়ে আবার ওয়ার্ডে ফিরে আসি। আমার মাকে জিজ্ঞেস করি, বাচ্চা কোথায়? পরে দেখি যে নারীর কাছে আমি বাচ্চা দিয়েছিলাম সেই নারী আর সেখানে নেই। পরে বিষয়টি আনসার সদস্যদের এবং হাসপাতাল কর্তৃপক্ষকে জানাই।

তিনি আরও বলেন, আমি গরিব মানুষ। লেবারের কাজ করি। আমার বাচ্চাকে আমি ফিরে পেতে চাই।

হাসপাতাল আনসারের প্লাটুন কমান্ডার (পিসি) মিজান বলেন, প্রাথমিকভাবে আমরা ঐ নবজাতকের বাবাকে জিজ্ঞাসাবাদ করেছি এবং এরপর পুলিশ ফাঁড়িতে যোগাযোগ করি। পরবর্তীতে পুলিশ আসে। তারা সিসিটিভি ফুটেজ বিশ্লেষণ করে ওই নবজাতককে উদ্ধারে তদন্ত শুরু করেছেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ বাচ্চু মিয়া বলেন, বিষয়টি শাহবাগ থানা পুলিশকে জানিয়েছি। এরপর পুলিশ এসেছে এবং নবজাতকের বাবাকে ঘটনাস্থলে নিয়ে তদন্ত শুরু করেছেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪