শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


কোটি কোটি টাকা ব্যয় করেও ভবন নির্মাণ করতে পারেনি রেলওয়ে

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:১০ জুলাই ২০২৪, ১৭:১৫

ছবি সংগৃহিত

ছবি সংগৃহিত

কোটি কোটি টাকা ব্যয় করেও রাজশাহী প্রধান রেলওয়ে স্টেশনে ভবন নির্মাণ করতে পারেনি রেলপথ মন্ত্রণালয়। বিষয়টি নিয়ে রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত সাব কমিটির বৈঠকে আলোচনা হয়েছে।

বুধবার (১০ জুলাই) রাজশাহী রেল ভবনের সম্মেলন কক্ষে দ্বাদশ জাতীয় সংসদের ‘রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত স্থায়ী কমিটি’র সদস্য ও সাব কমিটির বৈঠক অনুষ্ঠিত হয়। সভায় সভাপতিত্ব করেন সাব কমিটির আহ্বায়ক শফিকুর রহমান। সাব কমিটির সদস্য মোছা. নুরুন নাহার বেগম বৈঠকে অংশগ্রহণ করেন।

বৈঠকে জানানো হয়, রাজশাহী প্রধান রেলওয়ে স্টেশনে ১৯৯২-৯৩ সালে সুউচ্চ ভবন নির্মাণের জন্য সরকার কোটি কোটি টাকা ব্যয়ে পাইলিং করে দ্বিতীয় তলা নির্মাণের পর ক্র্যাক বা ফাটল দেখা দেওয়ায় সেখানে আর ভবন নির্মাণ করা সম্ভব হয়নি।

এছাড়া রেলপথ মন্ত্রণালয়কে আধুনিকায়নে রাজশাহীতে একটি আধুনিক রেল ভবন নির্মাণের প্রয়োজনীয়তা বৈঠকে তুলে ধরা হয়। এসময় সাব কমিটি পুরাতন ভবন ও টিনশেডভবনসহ পুরো ক্যাম্পাস পরিদর্শন করেন।

বৈঠকে ‘রেলপথ মন্ত্রণালয় সম্পর্কিত কমিটি’র সচিব মো. তারিক মাহমুদ, মন্ত্রণালয়ের যুগ্মসচিব সচিব হাসান মাহমুদসহ মন্ত্রণালয় ও বাংলাদেশ জাতীয় সংসদ সচিবালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪