মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১


ডিএনসিসির ৬ কর্মকর্তাকে অন্য দপ্তরে বদলি

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:৪ সেপ্টেম্বর ২০২৪, ১৩:৫৬

ফাইল ছবি

ফাইল ছবি

প্রশাসনিক কাজের স্বার্থের কথা উল্লেখ করে ৬ কর্মকর্তাকে নিজ দপ্তর থেকে অন্য দপ্তরে বদলি করেছে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন (ডিএনসিসি)।

বুধবার (৪ সেপ্টেম্বর) ঢাকা উত্তর সিটি কর্পোরেশন সূত্রে এ তথ্য জানা গেছে। এর আগে ডিএনসিসির সচিব মোহাম্মদ মাসুদ আলম ছিদ্দিক একটি অফিস আদেশ জারি করে তাদের অন্য দপ্তরে বদলি নিশ্চিত করেন।

বদলি হওয়া কর্মকর্তাদের মধ্যে সিভিল সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী খন্দকার মাহবুব আলমকে বদলি করে ট্রাফিক ইঞ্জিনিয়ারিং সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী করা হয়েছে। একইভাবে অঞ্চল ৯ এর নির্বাহী প্রকৌশলী ফারুক হাসান আল মাসুদকে বদলি করে সিভিল সার্কেলের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক প্রকৌশলী করা হয়েছে। পরিবেশ জলবায়ু ও দুর্যোগ ব্যবস্থাপনা সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী মোহাম্মদ আবুল কাশেমকে প্রস্তাবিত ড্রেনেজ সার্কেলের তত্ত্বাবধায়ক প্রকৌশলী (পুর) দায়িত্ব দেওয়া হয়েছে।

এছাড়া অঞ্চল-৭ এর নির্বাহী প্রকৌশলী মো. ফরহাদকে নির্বাহী প্রকৌশলী (ডিসপোজাল) ও বর্জ্য ব্যবস্থাপনা বিভাগের তত্ত্বাবধায়ক প্রকৌশলীর দায়িত্ব প্রদান করা হয়েছে। নির্বাহী প্রকৌশলী (ডিসপোজাল) এস এম শফিকুর রহমানকে বদলি করে স্থপতি, নগর পরিকল্পনায় বিভাগে দেওয়া হয়েছে। পাশাপাশি অঞ্চল-১ এর নির্বাহী প্রকৌশলী ইশতিয়াক মাহমুদকে অঞ্চল-৭ এর নির্বাহী প্রকৌশলী হিসেবে দায়িত্ব প্রদান করা হয়েছে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৫ দুপুর
আছর ০৪:২০ বিকেল
মাগরিব ০৬:০৭ সন্ধ্যা
এশা ০৭:২০ রাত

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪