বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


কারাবন্দি নেতাদের বাসায় মির্জা ফখরুল

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:৩ আগষ্ট ২০২৪, ১৪:১০

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

সরকারি চাকরিতে কোটা সংস্কারের দাবিতে আন্দোলন ঘিরে গ্রেপ্তার হওয়া নেতাদের পরিবারকে দেখতে তাদের বাসায় গিয়েছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

শনিবার (৩ জুলাই) কারাবন্দি বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান ও আমির খসরু মাহমুদে চৌধুরীর বাসায় যান মির্জা ফখরুল।

বিএনপির মিডিয়া সেলের সদস্য শায়রুল কবির খান বলেন, কারাবন্দি স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খানের স্ত্রী গুরুতর অসুস্থ। তাকে দেখতে মহাখালীর ডিওএইচএসের বাসায় যান মির্জা ফখরুল। এ সময় উপস্থিত ছিলেন ছেলে অনিক খান ও তার স্ত্রী রাবেয়া আক্তার রাখি খান।

নজরুল ইসলাম খানের বাসা থেকে বনানীর বিএনপির স্থায়ী কমিটির সদস্য আমির খসরুর বাসায় যান মির্জা ফখরুল। এ সময় তিনি আমির খসরু পরিবারের খোঁজ-খবর নেন।

মির্জা ফখরুল বলেন, নজরুল ইসলাম খানের স্ত্রী অত্যন্ত অসুস্থ। তাকে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। আমরা খবর পাচ্ছি, গত ১ মাসে যাদেরকে গ্রেপ্তার করা হয়েছে, তাদেরকে কারাগারে অমানবিক একটা জীবনযাপন করতে হচ্ছে। তাদের সঙ্গে পরিবারের কোনো যোগাযোগ নেই। তাদের জন্য কোনো কিছুই পাঠাতে পারছে না পরিবার। এটা কখনো গ্রহণযোগ্য নয়।

বিএনপি মহাসচিব বলেন, আমির খসরু ও নজরুল ইসলাম খান দুইজনই অসুস্থ। তাদের অনেক বড়-বড় রোগ আছে। পরিবার তাদের ওষুধগুলো পাঠাতে পারছে না।

কারা কর্তৃপক্ষকে এই ধরনের অমানবিক কাজ বন্ধ করার আহ্বান জানিয়ে মির্জা ফখরুল বলেন, এই মুহূর্তে এই কাজগুলো করবেন না। অতীতে আপনারা অনেক করেছেন। দয়া করে এখন এই কাজগুলো করবেন না।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪