বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


বিপিএল না খেলেই দেশে ফিরছেন পাকিস্তানি তারকা ক্রিকেটার

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:২১ জানুয়ারী ২০২৪, ১৯:৩৫

ফাইল ছবি

ফাইল ছবি

সরাসরি চুক্তিতে মোহাম্মদ হারিসকে দলে ভিড়িয়েছিল চট্টগ্রাম চ্যালেঞ্জার্স। পাকিস্তান দলে তাঁর জায়গাটা পাকাপোক্ত ন্য, নিয়মিত সদস্য না হওয়ায় তাই বাংলাদেশে চলে এসেছিলেন তিনি। তবে শেষ পর্যন্ত পাকিস্তান ক্রিকেট বোর্ড (পিসিবি) থেকে অনাপত্তিপত্র পাননি তিনি।

পিসিবির অনাপত্তিপত্র না পাওয়ায় চট্টগ্রামের হয়ে বিপিএল না খেলেই দেশে ফিরতে হচ্ছে হারিসকে। বিষয়টি নিশ্চিত করেছে বন্দর নগরীর দলটিও। এক বিবৃতিতে বলা হয়েছে, 'পাকিস্তান ক্রিকেট বোর্ডের কাছ থেকে দশম বাংলাদেশ প্রিমিয়ার লিগে খেলার জন্য এনওসি (অনাপত্তি পত্র) না পাওয়ায় চট্টগ্রাম চ্যালেঞ্জার্স ক্যাম্প ছেড়েছেন পাকিস্তানের ব্যাটার মোহাম্মদ হারিস।'

হারিসের মত আরও বেশ কয়েকজন ক্রিকেটারকেই বিপিএলে খেলার অনাপত্তিপত্র দেয়নি পিসিবি। তামিম ইকবালের দল ফরচুন বরিশালের হয়ে খেলার কথা ছিল ফখর জামানের। ইফতিখার আহমেদ ও নাসিম শাহ কুমিল্লা ভিক্টোরিয়ান্সে খেলার কথা ছিল।

কিন্তু বোর্ড অনুমতি না দেয়ার শেষ পর্যন্ত খেলা হচ্ছে না তাদের। এক বছরে তিনটির বেশি ফ্র্যাঞ্চাইজি লিগ খেলার অনুমতি নেই পাকিস্তানের ক্রিকেটারদের। এছাড়াও পাকিস্তান সুপার লিগ এবং আসন্ন টি-টোয়েন্টি বিশ্বকাপের কথা মাথায় রেখেই পিসিবি ক্রিকেটারদের বিপিএল খেলার অনুমতি দেয়নি বলে জানা গেছে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪