বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


রংপুরকে সুখবর দিলেন সাকিব

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:২৫ জানুয়ারী ২০২৪, ১৭:১২

ফাইল ছবি

ফাইল ছবি

চোখের সমস্যার কারণে বিপিএলে দুই ম্যাচ খেলে সিঙ্গাপুরে গিয়েছিলেন সাকিব আল হাসান। চিকিৎসা শেষে গতকাল রাতে দেশে ফিরেছেন রংপুর রাইডার্স অধিনায়ক। আর আজ দলের সঙ্গে যোগ দেবেন তিনি।

আজ বৃহস্পতিবার (২৫ জানুয়ারি) সন্ধ্যায় সিলেটে যাচ্ছেন সাকিব। বিকেলের ফ্লাইটে তার ঢাকা ছাড়ার কথা রয়েছে।জানা গেছে, আগামীকাল খুলনার বিপক্ষে ম্যাচে খেলবেন সাকিব। তবে তার আগে খুব একটা অনুশীলনের সুযোগ পাচ্ছেন এই অভিজ্ঞ অলরাউন্ডার।

এদিকে গতকাল এক বিবৃতিতে বিসিবি জানিয়েছিল — তার চোখে সিএসআর রোগের সংক্রমণ পাওয়া গেছে। যার জন্য দেশে ফেরার পর পর্যবেক্ষণে থাকবেন সাকিব।

বিসিবি বিবৃতিতে বলেছিল, 'সাকিব বাম চোখের সূক্ষ্ম সমস্যায় ভুগছেন। বাংলাদেশ ও বিদেশের চক্ষু বিশেষজ্ঞদের সঙ্গে পরামর্শ করার পর ও একাধিক পরীক্ষা-নিরীক্ষার পর তার চোখে এক্সট্রাফোভাল সেন্ট্রাল সেরাস কোরিওরেটিনোপ্যাথি (সিএসআর) রোগের সংক্রমণ পাওয়া গেছে। আপাতত তার সমস্যা পর্যবেক্ষণের সিদ্ধান্ত নেওয়া হয়েছে।’

‘সিএসআর এমন একটি অবস্থা, যা চোখের রেটিনাকে প্রভাবিত করে। এটি চোখের দৃষ্টিশক্তিতে ব্যাঘাত ঘটায়। সাকিবের ব্যাপারটি মেডিক্যাল দল গভীরভাবে পর্যবেক্ষণ করবে এবং কার্যকরভাবে এই ব্যাপারে ব্যবস্থা নেবে। এর মাধ্যমে সমস্যা সমাধানেও আশাবাদী চিকিৎকরা।’-যোগ করা হয়েছিল ওই বিবৃতিতে।

তবে সাকিবের চোখের অবস্থা এখন আগের তুলনায় ভালো হওয়ায় বিসিবি থেকে খেলার অনুমতি পাচ্ছেন তিনি। আগামীকাল দুপুর ২ টায় সিলেট আন্তর্জাতিক স্টেডিয়ামে খুলনা টাইগার্সের মুখোমুখি হবে রংপুর।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪