শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১


৯৮-০০ ফাউন্ডেশন ক্রিকেটে নতুন চ্যাম্পিয়ন

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:১০ ফেব্রুয়ারী ২০২৪, ১২:৪১

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

এস এস সি ১৯৯৮ ও এইচএসসি ২০০০ ব্যাচ ফাউন্ডেশন ডে ক্রিকেট টুর্নামেন্টের তৃতীয় আসরে চ্যাম্পিয়ন ধামোস থান্ডার্স। শুক্রবার ফাইনালে তারা জিনিয়াস ৯৮ দলকে ১৪ রানে হারিয়েছে।

বুয়েট মাঠে টসে জিতে ধামোস থান্ডার্স প্রথমে ব্যাট করে। নির্ধারিত ১২ ওভার শেষে ৬ উইকেটে তোলে ১৪৯ রান।জবাবে খেলতে নেমে জিনিয়াস ৯৮ করে ১৩৭ রান। ফাইনালে ম্যাচসেরা ধামোস থান্ডার্সের সঞ্জয়।

টুর্নামেন্টের সেরা ব্যাটসম্যান ঢাকা গ্লাডিয়েটর্সের রনি, সেরা বোলার জিনিয়াস ৯৮ এর ইমরান। প্লেয়ার অব দ্য টুর্নামেন্ট জিনিয়াস ৯৮ এর শিপলু। এছাড়া দর্শকদের ভোটে সেরা দল নির্বাচিত হয়েছে ঢাকা গ্লাডিয়েটর্স।

টুর্নামেন্ট শুরু হয়েছিল ২ ফেব্রুয়ারি। রাজধানীর বঙ্গবন্ধু আউটার স্টেডিয়াম, বুয়েট মাঠ, উলুদোহা ও উত্তরা ১৫ নং সেক্টর ক্রিকেট মাঠে হয়েছে খেলা। টুর্নামেন্টে সারা বাংলাদেশ থেকে ১৬টি দল অংশ নেয়। রাউন্ড রবিন লিগ ভিত্তিতে পয়েন্ট টেবিলের শীর্ষ চার দল খেলে সেমি-ফাইনাল।

সফল একটি টুর্নামেন্টের আয়োজন করতে পেরে উচ্ছসিত ৯৮-০০ এর অন্যতম সংগঠক মুশফিকুল ইসলাম, `যেন এটা হয়ে ওঠে আমাদের বন্ধুদের এক রকমের মিলনমেলা।' প্রধান পৃষ্ঠোপোষোক আর্টিসানের চিফ অপারেটিং অফিসার উপস্থিত থেকে সকলের হাতে পুরস্কার তুলে দেন। জাতীয় দলের সাবেক ক্রিকেটার জাভেদ ওমর বেলিম এই টুর্নামেন্টের উদ্বোধন করেছিলেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪