শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


মেসিদের ম্যাচ দিয়েই শুরু এমএলএসের নতুন মৌসুম

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:২১ ডিসেম্বর ২০২৩, ০৯:৪৯

ফাইল ছবি

ফাইল ছবি

বিশ্বকাপ জয়ের পর ক্লাব ক্যারিয়ারে নিজের ঠিকানা বদল করেন মেসি। পিএসজি ছেড়ে তিনি পাড়ি জমান ইন্টার মিয়ামিতে। তবে যুক্তরাষ্ট্রের মেজর লিগ সকারের এই ক্লাবে আর্জেন্তাইন তারকা যোগ দিয়েছিলেন মৌসুমের মাঝপথে। তবুও তার জাদুতে লিগ কাপের শিরোপা জয় করে মিয়ামি। এবার আলবিসেলেস্তে অধিনায়কের ম্যাচ দিয়েই শুরু হচ্ছে এমএলএসের আগামী আসর।

মেজর লিগ সকারের আগামী আসরের সূচি ঘোষণা করা হয়েছে ইতিমধ্যেই। ঘোষিত সূচিতে দেখা যায়, আগামী বছরের ফেব্রুয়ারীর শেষ দিকে মাঠে গড়াবে নতুন মৌসুমের খেলা। আর প্রথম দিনেই মাঠে নামবে মিয়ামি।

উদ্বোধনী ম্যাচে ২১ ফেব্রুয়ারি মেসির মিয়ামির প্রতিপক্ষ রিয়াল সল্ট লেক। এমএলএসের ইতিহাসে এবারই প্রথম এত দ্রুত এক মৌসুম শেষের পর আরেক মৌসুম শুরু হতে যাচ্ছে।

উদ্বোধনী ম্যাচের পর নিজেদের দ্বিতীয় ম্যাচেই কঠিন প্রতিপক্ষের মুখোমুখি হবে মিয়ামি। সেদিন পাঁচবারের এমএলএস শিরোপা জয়ী এলএ গ্যালাক্সির বিপক্ষে মাঠে নামবেন মেসিরা।

এদিকে মৌসুম শুরুর আগে প্রাক মৌসুমে সফরে যাবে মিয়ামি। আর এই সফরেই ফের মুখোমুখি হবেন ক্রিশ্চিয়ানো রোনালদো এবং মেসি। আসছে ফেন্রুয়ারির তারিখেই একটি ম্যাচে আল নাসরের বিপক্ষে মাঠে নামবে মেসির মিয়ামি।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪