মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১


চ্যাম্পিয়ন্স লিগের ম্যাচ খেলতে গিয়ে দুর্ঘটনায় রিয়াল মাদ্রিদ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:১৩ ফেব্রুয়ারী ২০২৪, ১৩:৪৭

ফাইল ছবি

ফাইল ছবি

চ্যাম্পিয়ন্স লিগের শেষ ষোলোর ম্যাচে আজ মাঠে নামবে রিয়াল মাদ্রিদ। লাইপজিগের বিপক্ষে প্রথম লেগের ম্যাচ খেলতে জার্মানিতে পৌছেছে স্প্যানিশ জায়ান্টরা। তবে সেখানে গিয়েই দুর্ঘটনার মুখে পড়েছে লস ব্লাঙ্কোসরা। দলটির ফুটবলার, কোচ এবং স্টাফদের বহনকারী বাসে ধাক্কা দিয়েছে একটি প্রাইভেটকার।

তবে এ দুর্ঘটনায় রিয়ালের বাসে থাকা কেউ আহত হননি বলেই জানা গেছে। লাইপজিগের বিমানবন্দরে ধর্মঘট থাকায় বিকল্প পথ ব্যবহার করেছিল রিয়াল। লাইপজিগে না গিয়ে স্প্যানিশ জায়ান্টরা যায় পাশের শহর এরফুর্টে। সেখানকার এয়ারপোর্টে নেমে বাসযোগে টিম হোটেলে যাওয়ার কথা ছিল ভিনিসিয়ুস-বেলিংহামদের।

এরফোর্টের এয়ারপোর্ট থেকে রিয়ালের টিম হোটেলের দুরত্ব ছিল ১৫০ কিলোমিটারের বেশি। এ পথ পাড়ি দিতে গিয়েই দুর্ঘটনার মুখে পড়ে স্প্যানিশ জায়ান্টরা। একই রাস্তায় লেন পরিবর্তন করতে গিয়ে একটি প্রাইভেট কার নিয়ন্ত্রণ হারিয়ে ধাক্কা দেয় রিয়ালের বাসে।

তবে এতে খুব বেশি ক্ষতি হয়নি রিয়ালের টিম বাসের। এদিকে প্রাইভেট কার ধাক্কা দেয়ার পরই বাস থেকে নেমে আসেন রিয়ালের ফুটবলার, কোচ আর স্টাফরা। তবে গোড়ালির চোট থাকায় তখনও বাসেই বসে ছিলেন জুড বেলিংহাম। লা-লিগায় নিজেদের সবশেষ ম্যাচ জিরোনার বিপক্ষে খেলতে গিয়ে চোট পেয়েছিলেন ইংলিশ এই মিডফিল্ডার।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৫ দুপুর
আছর ০৪:২০ বিকেল
মাগরিব ০৬:০৭ সন্ধ্যা
এশা ০৭:২০ রাত

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪