বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


প্রেমিকাকে হাতুড়িপেটা করে খুনের দায়ে যাবজ্জীবন সাজা সাবেক ফুটবলারের

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:১৪ ফেব্রুয়ারী ২০২৪, ১৫:১৮

ফাইল ছবি

ফাইল ছবি

ইতালির সাবেক ফুটবলার জিওভান্নি পাদোভানি নিজের সাবেক প্রেমিকাকে হত্যা করার দায়ে যাবজ্জীবন সাজাপ্রাপ্ত হয়েছেন। ২০২২ সালে ইতালির বোলোনিয়া শহরে এই হত্যাকান্ডের এই ঘটনা ঘটান ২৮ বছর বয়সী সাবেক এই ফুটবলার।

পাদোভানির সাবেক এই প্রেমিকার নাম আলেসান্দ্রা মাত্তেউজ্জি। ৫৬ বছর বয়সী সাবেক এই প্রেমিকাকে হাতুড়ি এবং বেসবল ব্যাট দিয়ে পিটিয়ে হত্যা করেন ইতালির সাবেক এই ফুটবলার।

তবে হত্যাকান্ডের সময় তিনি মানসিকভাবে সুস্থ ছিলেন না বলেই আদালতে দাবী করেছেন পাদোভানি। আদালতে তিনি বলেন, ‘যদি আপনি মনে করেন, আলেসান্দ্রার মতো সুন্দরী ও বুদ্ধিমতী কোনো নারীকে খুন করাটা আমার জন্য স্বাভাবিক ব্যাপার, তাহলে যাবজ্জীবন সাজাই আমার প্রাপ্য। কিন্তু যদি এটা মনে করেন, যে অপরাধটি আমি করেছি, তার পেছনে (মানসিকভাবে) বিপর্যস্ত থাকাও একটি কারণ, তাহলে লোকের মতামত এড়িয়ে সবকিছু বিবেচনা করুন। আমি যেটা করেছি, সেটা ভয়াবহ ও ক্ষমার অযোগ্য।’

ইতালির উত্তরাঞ্চলের শহর বোলোনিয়াতে আলেসান্দ্রোর নিজের অ্যাপার্টমেন্টের সামনেই তাকে হাতুড়ি, বেসবল ব্যাট, পাশের বাগান থেকে নিয়ে আসা বেঞ্চ দিয়ে পিটিয়ে হত্যা করেন পাদোভানি।

পাদোভানি যখন হত্যা করতে যান তখন নিজের বোনের সঙ্গে ফোনে কথা বলছিলেন আলেসান্দ্রো। আর হত্যাকান্ডের পুরো সময়টাতে ফোনে আলেসান্দ্রোর চিৎকার শুনেছেন তাঁর বোন।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমের প্রতিবেদনে জানা গেছে, এক বছর প্রেমের সম্পর্ক ছিল দুজনের। তবে সম্পর্ক ভেঙে যাওয়ার পর থেকেই আলেসান্দ্রোকে নানাভাবে হেনস্তা করেন পাদোভানি। এ নিয়ে পুলিশে অভিযোগও করেছিলেন আলেসান্দ্রো।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪