বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


মুশফিকের ফিফটিতে শক্ত পুঁজি বরিশালের

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:১৭ ফেব্রুয়ারী ২০২৪, ১৫:৪০

ছবি: সংগৃহীত

ছবি: সংগৃহীত

বাংলাদেশ প্রিমিয়ার লিগে (বিপিএল) সিলেট স্ট্রিকার্সের বিপক্ষে শক্ত পুঁজি পেয়েছে ফরচুন বরিশাল। মুশফিকুর রহিমের ফিফটিতে সিলেটকে ১৮৪ রানের টার্গেট দিয়েছে বরিশাল। শনিবার (১৭ ফেব্রুয়ারি) চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরি স্টেডিয়ামে টস জিতে ব্যাট করার সিদ্ধান্ত নেন বরিশালের অধিনায়ক তামিম ইকবাল।

টস জিতে ব্যাট করতে নেমে ভালো শুরু আভাস দেন দুই বরিশালের দুই ওপেনার তামিম ইকবাল ও আহমেদ শেহজাদ। তবে দলীয় ৪২ রানের মধ্যে সাজঘরে ফিরে যান এই দুই ব্যাটার।

শেহজাদ ১১ বলে ১৭ ও তামিম ১৮ বলে ১৯ রান করে আউট হন। এরপর ক্রিজে এসে সুবিধা করতে পারেননি সৌম্য সরকার। দলীয় ৬৫ রানে ৮ বলে ৮ রান করে ফিরে যান তিনি।

এরপর ক্রিজে আসা মুশফিকুর রহিমকে সঙ্গে নিয়ে আগ্রাসী ব্যাটিং করতে থাকেন কাইল মায়ার্স। মুশফিককে সঙ্গে নিয়ে ৮৪ রানের জুটি গড়েন তিনি।

দলীয় ১৪৯ রানে ৩১ বলে ৪৮ রান করে আউট হন মায়ার্স। তবে ৩০ বলে ফিফটি তুলে নেন মুশফিক। এরপরই ৩২ বলে ৫২ রান করে আউট হন তিনি।

এরপর ক্রিজে এসে ৭ বলে ১৫ রান করে আউট হন মেহেদি হাসান মিরাজ। শেষ পর্যন্ত নির্ধারিত ২০ ওভার শেষে ৬ উইকেট হারিয়ে ১৮৩ রান সংগ্রহ করে বরিশাল। সিলেটের পক্ষে তানজিম হাসান সাকিব নেন ৩টি উইকেট।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪