বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


হাওয়েল ঝড়ে কুমিল্লাকে চ্যালেঞ্জ সিলেটের

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:১৯ ফেব্রুয়ারী ২০২৪, ১৫:৫৮

সংগৃহীত ছবি

সংগৃহীত ছবি

বিপিএলে আজ প্রথমবার খেলতে নেমে ব্যাট হাতে ভালো শুরু পেলেন ক্যারিবীয় ব্যাটার কেনার লুইস। শেষ দিকে ঝড় তুললেন সিলেটের আরেক বিদেশি বেনি হাওয়েল। ছয় চার ও চার ছক্কায় তার ৩১ বলে ৬২ রানের ঝোড়ো ইনিংসে ভর করে নির্ধারিত ওভারে ৫ উইকেট হারিয়ে ১৭৭ রানের বড় পুঁজি পেয়েছে সিলেট স্ট্রাইকার্স।

রংপুরের পর দ্বিতীয় দল হিসেবে প্লে-অফ নিশ্চিত হয়ে গেছে কুমিল্লা ভিক্টোরিয়ান্সের। অন্যদিকে, বিদায়ঘণ্টা বেজে গেছে গতবারের ফাইনালিস্ট সিলেট স্ট্রাইকার্সের। আজ মুখোমুখি লড়াইয়ে দু’দল। লক্ষ্যটাও ভিন্ন তাদের। মোহাম্মদ মিঠুনদের জন্য ম্যাচটা নিয়মরক্ষার হলেও শীর্ষ দুইয়ে জায়গা নিশ্চিত করতে জয় চায় লিটন দাসের কুমিল্লা।

এমন সমীকরণের ম্যাচে চট্টগ্রামের জহুর আহমেদ চৌধুরী স্টেডিয়ামে টস জিতে কুমিল্লার বিপক্ষে ব্যাটিং বেছে নেন মিঠুন। ব্যাট হাতে দলকে ভালো শুরু এনে দেন দুই ওপেনার জাকির হাসান ও কেনার লুইস। ১৭ বলে ৩ বাউন্ডারিতে ১৮ রান করা জাকিরকে ফিরিয়ে ৪০ রানের জুটি ভাঙেন সুনীল নারাইন। জাকিরের পর সাজঘরে ফিরেছেন লুইসও। ২৫ বলে দুই চার ও সমান সংখ্যক ছক্কায় ৩৩ রান করেছেন তিনি।

আবারও ব্যর্থ হয়েছেন নাজমুল হোসেন শান্ত। ভুলে যাওয়ার মতো বিপিএলে আজ ১৮ বল মোকাবিলায় করেছেন মোটে ১২ রান। শেষ দিকে হাওয়েল ও মিঠুনের জুটিতে বড় সংগ্রহ গড়ে সিলেট। তাদের জুটিতে ৪২ বলে আসে ৭৭ রান। ২০ বলে ২৮ রান করেছেন মিঠুন। অন্যদিকে, ব্যক্তিগত পঞ্চাশ ছুয়েছেন হাওয়েল। শেষ পর্যন্ত ৩১ বলে ৬ বাউন্ডারি ও ৪ ছক্কায় ৬২ রান করে অপরাজিত ছিলেন।

কুমিল্লার হয়ে দুটি করে উইকেট নিয়েছেন রিশাদ হোসেন ও সুনীল নারাইন। একটি উইকেট পেয়েছেন মুশফিক হাসান।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪