মঙ্গলবার, ৭ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১


লিভারপুলের পরবর্তী কোচ কে হতে পারেন জানালেন ফন ডাইক

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:২৫ এপ্রিল ২০২৪, ১৮:২৯

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

লিভারপুলের কোচ হিসেবে নিজের যাত্রার একেবারে শেষপ্রান্তে ইয়ুর্গেন ক্লপ। চলতি মৌসুম শেষেই ক্লাব ছাড়ছেন তিনি। ফলে অলরেডদের নতুন কোচ কে হতে পারেন তা নিয়ে চলছে আলোচনা। বায়ার লেভারকুজেনের জাবি আলোনসোকে কোচ হিসেবে আনতে চেয়েছিল প্রিমিয়ার লিগের ক্লাবটি। তবে আলোনসো লেভারকুসেন ছাড়ছেন না। এদিকে লিভারপুলের তারকা ফুটবলার ভার্জিল ফন ডাইক জানিয়েছেন কে হতে পারেন তাদের কোচ।

গতকাল এভারটনের বিপক্ষে ম্যাচে ২-০ গোলে হেরেছে লিভারপুল। গুডিসন পার্কে মার্সিসাইড ডার্বিতে হেরে শিরোপার দৌড়ে অনেকটাই পিছিয়ে পড়েছে অলরেডরা। এই ম্যাচ শেষে ফন ডাইক কথা বলেছেন কে হতে পারেন তাদের নতুন কোচ তা নিয়েও।

লিভারপুলের কোচ হওয়ার দৌড়ে বেশ কয়েকটি নামই শোনা গিয়েছে এতদিন। তবে এ তালিকায় এখন সবথেকে বেশি শোনা যাচ্ছে আর্নে স্লটের নাম। ডাচ এই কোচই অলড়েডের পরবর্তী কোচ হতে পারেন বলেই জানিয়েছেন ফন ডাইক।

ফন ডাইক বলেন, ‘অবশ্যই এখন এর উত্তর দেওয়া কঠিন বলে মনে করি। কিন্তু আমার মনে হয়, আর্নে স্লট এই মুহূর্তে সেরা ডাচ কোচদের একজন হতে পারে।’

তিনি আরও বলেন, ‘আমি মনে করি, তিনি যেভাবে খেলেন এবং তার দর্শন যেমন, সে হিসেবে তিনি লিভারপুলের কোচ হতে পারেন। এটি শুধুমাত্র আমার মতামত। আমি যতটুকু জেনেছি এবং শুনেছি। অবশ্যই তা চূড়ান্ত সিদ্ধান্ত থেকে অনেক দূরে। আমরা দেখবো। পরের মৌসুমে আমরা সেদিকে ফোকাস করবো।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৩:৫৯ ভোর
যোহর ১১:৫৬ দুপুর
আছর ০৪:৩২ বিকেল
মাগরিব ০৬:৩৩ সন্ধ্যা
এশা ০৭:৫১ রাত

মঙ্গলবার ৭ মে ২০২৪