মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১


স্পন্সর ছাড়াই টেস্ট খেলতে নামছে বাংলাদেশ!

ক্রীড়া প্রতিবেদক

প্রকাশিত:২৭ নভেম্বর ২০২৩, ১৯:২৪

ছবি সংগৃহীত

ছবি সংগৃহীত

২০২১ সালের এপ্রিলে বাংলাদেশ দলের স্পন্সর হিসেবে অনলাইন মার্কেটপ্লেস ‘দারাজের’ সঙ্গে চুক্তি করে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই চুক্তির মেয়ার চলতি মাসে শেষ হচ্ছে। তবে এখনো নতুন কোনো স্পন্সর ঠিক করেনি বোর্ড। ফলে আগামীকাল থেকে শুরু হতে যাওয়া নিউজিল্যান্ডের বিপক্ষে টেস্ট সিরিজে স্পন্সর ছাড়াই মাঠে নামতে পারে টাইগাররা।

আসন্ন এই টেস্ট সিরিজকে সামনে রেখে আজ ট্রফি উন্মোচন হয়েছে। সিলেটে সেই অনুষ্ঠানে এসেছিলেন দুই দলের অধিনায়কই। দুজনই এসেছেন ম্যাচ জার্সি পড়ে। তবে নাজমুল হোসেন শান্তর জার্সিতে কোনো স্পন্সরের লোগো ছিলো না।

গুঞ্জন আছে, নতুন স্পন্সর হিসেবে ফ্লাই এমিরেটসের সঙ্গে আলোচনা চলছে বিসিবির। তবে এখনো দুই পক্ষের মধ্যে আনুষ্ঠানিক কোনো চুক্তি হয়নি। মূলত ঘরের মাঠের এই টেস্ট সিরিজ শেষেই নতুন স্পন্সর চূড়ান্ত করতে পারে বোর্ড।

এর আগে ২০২১ সালের এপ্রিল থেকে নভেম্বর ২০২৩, এই সময়ের জন্য দারাজের সঙ্গে চুক্তি বদ্ধ হয়েছিল বিসিবি।ছেলে ও মেয়েদের জাতীয় দলের পাশাপাশি ‘এ’ দল ও অনূর্ধ্ব-১৯ দলের স্পন্সরও ছিল দারাজ। এই প্রতিষ্ঠানেরই সহযোগী প্রতিষ্ঠান ‘হাংরিনাকি’ ছিল এই দলগুলির ‘কিট’ স্পন্সর হিসেবে।

এদিকে আগামীকাল থেকে সিলেটে শুরু হচ্ছে নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজের প্রথম টেস্ট। সিরিজের দ্বিতীয় ও শেষ টেস্ট শুরু হবে ৬ ডিসেম্বর। এই ম্যাচটি অনুষ্ঠিত হবে মিরপুরের শের ই বাংলা জাতীয় স্টেডিয়ামে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৫ দুপুর
আছর ০৪:২০ বিকেল
মাগরিব ০৬:০৭ সন্ধ্যা
এশা ০৭:২০ রাত

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪