বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


তাসকিনের ইনজুরি, যা বলছেন বিসিবি চিকিৎসক

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:১২ মে ২০২৪, ১১:৩৪

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

দুর্দান্ত ছন্দেই ছিলেন তাসকিন আহমেদ। জিম্বাবুয়ে সিরিজের শুরু থেকেই বল হাতে গতির ঝড় তুলেছেন এই পেসার। আজ শেষ টি-টোয়েন্টি সুযোগ ছিল ব্যক্তিগত মাইলফলকের। কিন্তু মিরপুর শের-ই বাংলার মাঠে সিরিজের শেষ ম্যাচে মাঠে নামা হয়নি তার। জানা গিয়েছে সবশেষ ম্যাচে বোলিং করতে গিয়ে ইনজুরিতে পড়েছিলেন এই বোলার।

বিশ্বকাপের আগে তাসকিনের ইনজুরি অবশ্য কতটা গুরুতর তা এখন পর্যন্ত জানা যায়নি। বিসিবির সঙ্গে যোগাযোগ করা হলেও জানা যায়, এখন পর্যন্ত পর্যবেক্ষণেই আছেন এই পেসার।
বিসিবির প্রধান চিকিৎসক দেবাশীষ চৌধুরি বলেন, ‘তাসকিন শেষ ম্যাচে বোলিং করতে গিয়ে পাঁজরে কিছুটা ব্যাথা অনুভব করে। সেই ব্যাথা আজ সকালেও ছিল যে কারণে ম্যাচ খেলানো হয়নি। সে পর্যপেক্ষণে রয়েছে। ম্যাচ শেষে আমরা একটা স্ক্যান করে দেখব কি অবস্থা।’

এই ম্যাচে অবশ্য পেসার তাসকিনের সামনেও মাইলফলক স্পর্শের সুযোগ ছিল। পুরো সিরিজে দুর্দান্ত বল করা তাসকিনের দরকার ছিল ৩ উইকেটের। সেক্ষেত্রে দেশের ৮ম বোলার হিসেবে ২০০ আন্তর্জাতিক উইকেট পূর্ণ করতেন এই পেসার।

হোয়াটওয়াশ মিশনের এই ম্যাচে তাসকিন ছাড়াও আরও দুই পরিবর্তন আছে বাংলাদেশ স্কোয়াডে। আগের ম্যাচে বিশ্রামে থাকা তিন টাইগার ক্রিকেটার মাহমুদউল্লাহ রিয়াদ, শেখ মেহেদী হাসান ও মোহাম্মদ সাইফউদ্দিনকে এই ম্যাচের একাদশে ফেরানো হয়েছে। তাদের জায়গা করে দিতে বিশ্রাম দেওয়া হয়েছে তাসকিন আহমেদ, তানজিম হাসান সাকিব ও তানভীর ইসলামকে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪