বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


আমিই হব লিভারপুলের কোচ: স্লট

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:১৮ মে ২০২৪, ১৪:০৩

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

লিভারপুলের কোচ হিসেবে নিজের যাত্রার একেবারে শেষপ্রান্তে ইয়ুর্গেন ক্লপ। চলতি মৌসুম শেষেই ক্লাব ছাড়ছেন তিনি। ফলে অলরেডদের নতুন কোচ কে হতে পারেন তা নিয়ে চলছে আলোচনা। বায়ার লেভারকুজেনের জাবি আলোনসোকে কোচ হিসেবে আনতে চেয়েছিল প্রিমিয়ার লিগের ক্লাবটি।

তবে আলোনসো লেভারকুসেন ছাড়ছেন না। এদিকে লিভারপুলের তারকা ফুটবলার ভার্জিল ফন ডাইক জানিয়েছিলেন আর্নে স্লট হতে পারেন অল রেডদের নতুন কোচ। গুঞ্জন ডানা মেলেছিল আগেই। এখনও আনুষ্ঠানিক ঘোষণা না আসলেও আর্নে স্লট নিজেই জানিয়েছেন, আসছে মৌসুমে লিভারপুলে লিভারপুলের কোচ হিসেবে ইয়ুর্গেন ক্লপের স্থলাভিষিক্ত হচ্ছেন তিনি।

গত এপ্রিলে বর্তমানে ফেইনুর্ডের দায়িত্বে থাকা স্লটের লিভারপুলের নতুন কোচ হওয়ার পর খবরটি ছড়িয়ে পড়ে। সংবাদমাধ্যমগুলো তখনই দাবি করেছিল যে, ফেইনুর্ড ও লিভারপুলের মধ্যে চুক্তিও হয়ে গেছে। ৪৫ বছর বয়সী স্লটও দিয়ে রেখেছিলেন সবুজ সংকেত।

শুক্রবার এক সংবাদ সম্মেলনে স্লট বলেছেন, 'আমি এটা নিশ্চিত করতে পারি যে, আগামী বছর (মৌসুমে) লিভারপুলের কোচ হব।'

গত জানুয়ারিতে ক্লপ জানিয়ে দেন, চলতি মৌসুমের পরই তিনি লিভারপুলের দায়িত্ব থেকে সরে দাঁড়াবেন। সম্ভাব্য ভবিষ্যৎ কোচদের মধ্যে শুরু থেকেই এগিয়ে ছিলেন স্লটই৷ ক্লপও তার প্রশংসা করেছেন আগে-পরে। আগামী রবিবার প্রিমিয়ার লিগের শেষ ম্য্যাচে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে খেলবে লিভারপুল। ক্লাবটির ডাগআউটে এটিই হবে ক্লপের শেষ ম্যাচ।

ফেইনুর্ডকে লিগ শিরোপা জিতিয়ে গত বছর তিন বছরের চুক্তি করেছিলেন স্লট। গত গ্রীষ্মে লিডস ইউনাইটেড ও টটেনহাম হটস্পার তাকে কোচ করার প্রস্তাব দিলেও সেটা ফিরিয়ে দিয়েছিলেন। তবে এবার লিভারপুলেকে আর না করতে পারেননি অভিজ্ঞ এই কোচ।

লিভারপুল এখনও কিছু না জানালেও ইএসপিএনের খবর অনুযায়ী, চুক্তি বাতিল করে স্লটকে ছেড়ে দেওয়ার জন্য লিভারপুলের কাছ থেকে ক্ষতিপূরণ হিসেবে ৯.৪ মিলিয়ন পাউন্ড পাবে ফেইনুর্ড।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪