বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


অবসর নিয়ে চেন্নাইকে যা বলেছেন ধোনি

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:২০ মে ২০২৪, ১৮:১৪

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

মহেন্দ্র সিং ধোনি কি আইপিএলের শেষ ম্যাচ খেলে নিলেন? লাখ টাকার প্রশ্ন। আর উত্তর? এই প্রসঙ্গ আসলেই ক্রিকেট মহলে বিরাট জল্পনা চলে। বিরাট কোহলির আরসিবির ঘরের মাঠে সিএসকে গ্রুপ পর্বের শেষ ম্যাচ হেরে প্লে অফের দৌড় থেকে বিদায় নিয়েছে। গত বারের আইপিএলে হাঁটুর চোট নিয়ে খেলে দলকে চ্যাম্পিয়ন বানিয়েছিলেন ধোনি। ২০২৩ এর আইপিএল মৌসুম শেষ হতেই ধোনি অস্ত্রোপচার করান। অনেকেই ভেবেছিলেন এ বছরের আইপিএলে তিনি খেলবেন না।

কিন্তু তা হয়নি। বরং সিএসকে জার্সিতে প্রতিটি ম্যাচই খেলেছেন মাহি। পঁচিশের আইপিএলে কি একই ভাবে খেলবেন ধোনি! এমন প্রশ্ন যখন ক্রিকেট মহলে চলমান তখন টাইমস অব ইন্ডিয়ার রিপোর্ট অনুযায়ী, এক সূত্র জানিয়েছে ধোনি এখনও সিএসকে ম্যানেজমেন্টকে তার অবসর নিয়ে কিছু জানাননি।

তবে ওই সূত্র আরও জানিয়েছে যে, ধোনি ইয়েলোব্রিগেডের ম্যানেজমেন্টকে জানিয়েছেন, তিনি সিদ্ধান্ত নেওয়ার আগে কয়েক মাস সময় নেবেন। বোঝাই যাচ্ছে, ধোনি অবসরের সিদ্ধান্ত জানানোর আগে সময় নিয়ে ভাবতে চান।

এই নিয়ে চেন্নাইর কর্মকর্তা সংবাদমাধ্যমে বলেন, 'ধোনি চেন্নাইয়ের কাউকে বলেনি যে ও অবসর নিতে চলেছে ও ম্যানেজমেন্টকে বলেছে, কয়েক মাস সময় নিতে চায়। তারপরে ও অবসর নিয়ে সিদ্ধান্ত নেবে। আমরা ধোনির উপরেই সবটা ছেড়ে দিচ্ছি। ওর মাথায় কী চলছে সেটা ও সবচেয়ে ভাল জানে। দেখা যাক কী হয়।'

সামনের বছর আইপিএলের বড় নিলাম। ধারনা করা হচ্ছে তার আগেই হয়তো ম্যানেজমেন্টকে নিজের সিদ্ধান্ত জানাবেন ধোনি। গতবছর থেকে চোট সমস্যায় ফেলেছে যোনিকে। ২০২৩ আইপিএল-এ সলকে চ্যাম্পিয়ন করে হাঁটুতে অস্ত্রোপচার করান তিনি। এরপর চলতি আইপিএল-এর আগে নেতৃত্ব থেকে সরে দাঁড়ান তিনি। আইপিএল-এ দেখা গিয়েছে মাঝে মাঝে খেলতে সমস্যা হচ্ছে।

গত আইপিএলের শেষে সমস্ত জল্পনায় জল ঢেলে যোনি নিজেই জানিয়ে দিয়েছিলেন যে আইপিএলের ১৭ তম মরশুমে খেলবেন তিনি। কিন্তু এবার তেমন কিছুই শোনা যায়নি তাঁর মুখে। তাই ক্রিকেটপ্রেমীদের কৌতূহল হয়েছে দ্বিগুণ।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪