বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


লিভারপুলের নতুন কোচ হলেন স্লট

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:২১ মে ২০২৪, ১২:১৯

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

লিভারপুলের কোচ হিসেবে নিজের শেষ ম্যাচের পর ইয়ুর্গেন ক্লপ সুর ধরেছিলেন আর্নে স্লটের নাম ধরে। এরপর তার ইংলিশ ক্লাবটির কোচ হওয়ার বাকি ছিল নিছকই আনুষ্ঠানিকতার৷ সেটাও সেরে ফেলল তারা। ক্লপের স্থলাভিষিক্ত হয়েছেন এই ডাচ কোচ।

সোমবার এক বিবৃতিতে স্লটকে নিয়োগের খবরটি জানায় লিভারপুল৷ চুক্তি হয়েছে তিন বছরের। অ্যানফিল্ডের ক্লাবটির ১৩১ ইতিহাসের ২১তম স্থায়ী কোচ হয়েছেন স্লট।

গত রবিবার প্রিমিয়ার লিগে উলভারহ্যাম্পটন ওয়ান্ডারার্সের বিপক্ষে ম্যাচ দিয়ে লিভারপুলে নয় বছরের অধ্যায়ের ইতি ঘটে ক্লপের। তার ২৪ ঘন্টার মধ্যেই নতুন কোচের নাম ঘোষণা করল ক্লাবটি।

ক্লপ ক্লাব ছাড়ার ঘোষণা দেওয়ার পর লিভারপুলের প্রথমে চোখ ছিল লেভারকুসেন কোচ জাবি আলোনসোর দিকে৷ তবে তিনি জার্মান ক্লাবটিতে থেকে যাওয়ার পর স্লটই হয়ে যান প্রথম পছন্দ।

এতদিন পর্যন্ত ডাচ ক্লাব ফেইনুর্ডের দায়িত্বে থাকা স্লটের চুক্তিতে কোনো রিলিজ ক্লজ ছিল না। সংবাদমাধ্যমের খবর অনুযায়ী, ১১ মিলিয়ন ক্ষতিপূরণ দিয়ে অভিজ্ঞ এই কোচকে চুক্তিবদ্ধ করেছে প্রিমিয়ার লিগের ক্লাবটি।

চলতি মৌসুমে প্রিমিয়ার লিগে তৃতীয় হওয়া লিভারপুলের দায়িত্ব সামলানো মোটেও সহজ হবে না স্লটের জন্য৷ প্রায় ৫০০ ম্যাচের অধ্যায়ে প্রিমিয়ার লিগ, চ্যাম্পিয়ন লিগ সহ আরও কয়েকটি শিরোপা জিতে যে একটা উঁচু মানদণ্ড নির্ধারণ করে গেছেন ক্লপ। তার উত্তরসূরি কেমন করবেন, সেটা সময়ই বলে দেবে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪