রবিবার, ৮ সেপ্টেম্বর ২০২৪, ২৪ ভাদ্র ১৪৩১


আগামী বছরের শুরুতে বাংলাদেশে আসতে পারেন মেসি!

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:৭ জুলাই ২০২৪, ১৮:০৭

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

কাতার বিশ্বকাপের পর বাংলাদেশ সফরে এসেছিলেন ‘বাজপাখি’ খ্যাত আর্জেন্টাইন গোলরক্ষক এমিলিয়ানো মার্টিনেজ। কলকাতা-বাংলাদেশ মিলিয়ে বিশ্বকাপ জয়ী গোলরক্ষকের ওই সফর নিয়ে ছিল বেশ উচ্ছ্বাস। এরপর ব্রাজিলের বিশ্বকাপ জয়ী রোনালদিনহো কলকাতা ও বাংলাদেশ ঘুরে গেছেন।

তাদের বাংলাদেশে আনার কারিগর ছিলেন ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু দত্ত। এবার কলকাতা ও বাংলাদেশে সর্বকালের সেরা ফুটবলার খ্যাত লিওনেল মেসিকে আনার জোর সম্ভাবনার কথা জানিয়েছেন তিনি। আগামী বছরের শুরুতেই ঢাকায় পা পড়তে পারে লিও’র।

ইন্টার মায়ামিতে খেলা লিওনেল মেসিকে কলকাতা ও বাংলাদেশে আনতে কথা-বার্তা শুরু করেছেন শতদ্রু। কলকাতার সংবাদ মাধ্যম জি-২৪ ঘণ্টা জানিয়েছে, বিষয়টি নিয়ে মেসির বাবা হোর্হে মেসির সঙ্গে গিয়ে দেখা করে এসেছেন শতদ্রু। মেসির সঙ্গে কথাও হয়েছে তার।

দুই পক্ষের মধ্যে খুব ইতিবাচক কথা হয়েছে বলে জানিয়েছে সংবাদ মাধ্যমটি। সব ঠিক থাকলে আগামী বছরের শুরুতে মেসিকে কলকাতা ও ঢাকায় এনে বড় ধামাকা দিতে পারেন ক্রীড়া উদ্যোক্তা শতদ্রু। সঙ্গে চমক হতে পারেন অ্যাঞ্জেল ডি মারিয়া। তাকেও মেসির সঙ্গে কলকাতা ও ঢাকা সফরে আনার চেষ্টা চলছে।

মেসি বর্তমানে যুক্তরাষ্ট্রে আর্জেন্টিনার হয়ে কোপা আমেরিকা খেলছেন। গত মৌসুমের কোপা আমেরিকা জয়ী ও কাতারে বিশ্বকাপ জয়ী মেসির দল এরই মধ্যে আসরের সেমিফাইনালে উঠে গেছে। আগামী ১৫ জুন কোপার ফাইনাল মাঠে গড়াবে। এরপরই মেসি কলকাতা-ঢাকা সফরে আসবেন কিনা, আসলে কবে আসবেন ওই ঘোষণা দেবেন শতদ্রু।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৫ ভোর
যোহর ১১:৫৭ দুপুর
আছর ০৪:২৫ বিকেল
মাগরিব ০৬:১৪ সন্ধ্যা
এশা ০৭:২৮ রাত

রবিবার ৮ সেপ্টেম্বর ২০২৪