মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১


মেসির ফেরা নিয়ে যা বললেন সুয়ারেজ

ক্রীড়া ডেস্ক

প্রকাশিত:৩০ জুলাই ২০২৪, ১১:২০

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

বিশ্বকাপ জয়ের পর ইন্টার মিয়ামিতে যোগ দিয়েছেন লিওনেল মেসি। তবে ক্লাব হোক বা জাতীয় দল- নিয়মিত খেলে যেতে পারছেন না ফুটবল জাদুকর। চোটের সঙ্গে লড়াই করতে হচ্ছে তাকে। সবশেষ কোপা আমেরিকাতেও চোটের কারণে সব ম্যাচ খেলতে পারেননি তিনি। ফাইনালে কলম্বিয়ার বিপক্ষে খেলতে নেমে গোড়ালিতে চোট পাওয়ায় পুরো ম্যাচ খেলা হয়নি তাঁর। সেই চোট থেকে সেরে না ওঠায় মিয়ামির হয়ে মাঠে নামা হচ্ছে না তাঁর।

মিয়ামিতে যোগ দিয়েই লিগ কাপের শিরোপা জিতেছিলেন মেসি। তাঁর নৈপুণ্যেই এ টুর্নামেন্টের চ্যাম্পিয়ন হয় যুক্তরাষ্ট্রের ক্লাবটি। তবে এবারের মৌসুমে লিগ কাপে মিয়ামির প্রথম ম্যাচটি খেলতে পারেননি ফুটবল জাদুকর।

তবে খেলতে না পারলেও পিউবলার বিপক্ষে প্রথম ম্যাচটি মাঠে বসেই দেখেছেন মেসি। চেজ স্টেডিয়ামে মেসির দল জয় পায় ২-০ গোলে। এদিকে আর্জেন্টাইন জাদুকরকে মাঠে পারফর্ম করতে দেখতে আছেন যুক্তরাষ্ট্রের সমর্থকরা। তবে এখনই নিশ্চিত করে যাচ্ছে না কবে মাঠে ফিরবেন মেসি।

তবে এখনো মেসির মাঠে ফেরার খবর নিশ্চিত না হলেও সুখবরই দিয়েছেন তাঁর সতীর্থ লুইস সুয়ারেজ। ফুটবল জাদুকরের সাবেক এই বার্সা সতীর্থ জানিয়েছেন, আলবিসেলেস্তে অধিনায়কের মাঠে ফেরার স,ভাবনা বাড়ছে। তিনি বলেন, ‘সবাই জানেন যে লিও এই ক্লাব, তার জাতীয় দলের জন্য কতটা নিবেদিত প্রাণ। মাঠে ফেরার তীব্র ইচ্ছা রয়েছে। তবে সময় যত গড়াচ্ছে, তার মাঠে ফেরার সম্ভাবনা বাড়ছে। আমরা তো তাকে সেখানেই দেখতে চাই।’

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৫ দুপুর
আছর ০৪:২০ বিকেল
মাগরিব ০৬:০৭ সন্ধ্যা
এশা ০৭:২০ রাত

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪