বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


Power Bank

এলো ওয়্যারলেস পাওয়ার ব্যাংক

তথ্যপ্রযুক্তি ডেস্ক

প্রকাশিত:১ ফেব্রুয়ারী ২০২৪, ১৯:২৮

ফাইল ছবি

ফাইল ছবি

চলতি পথে কিংবা ভ্রমণের সময় ফোনে চার্জ শেষ হয়ে গেলে অনেকেই পাওয়ার ব্যাংক দিয়ে চার্জ দেন। যাদের ফোনে ওয়্যারলেস চার্জিং সাপোর্ট করে তাদের জন্য সুখবর। বাজারে এলো ওয়্যারলেস পাওয়ার ব্যাংক। এই পাওয়ার ব্যাংক দিয়ে তারবিহীন প্রযুক্তিতে ফোন চার্জ দিতে পারবেন।

এই পাওয়ার ব্যাংক এনেছে ভারতীয় প্রতিষ্ঠান আর্বান। মডেল আর্বান ম্যাগট্যাগ। এটি একটি ১০ হাজার মিলিঅ্যাম্পিয়ার আওয়ার ব্যাটারির পাওয়ার ব্যাংক। এতে ১৫ ওয়াটের ওয়্যারলেস চার্জিং সাপোর্ট রয়েছে। এছাড়াও যেসব ফোন ওয়্যারলেস চার্জিং সিস্টেম সাপোর্ট করে না, সেসব ফোনও টাইপ সি ক্যাবল দিয়ে চার্জ দেওয়া যাবে।

এই পাওয়ার ব্যাংক ব্যাংক ২০ ওয়াট আল্ট্রা ফাস্ট চার্জিং সাপোর্ট করে।

ভারতের বাজারে এই পাওয়ার ব্যাংক বিক্রি হচ্ছে ৩ হাজার ৪৯৯ রুপিতে। চাইলে ই-কমার্স প্ল্যাটফর্মগুলোর সহায়তায় বাংলাদেশে বসেও ডিভাইসটি কিনতে পারবেন।

আর্বানের নতুন এই পাওয়ার ব্যাংকটি আপনাকে ডুয়াল আউটপুট চার্জিং ক্ষমতা দেয়। যা আপনাকে পাওয়ার ব্যাংক চার্জ করার সময় ফোন চার্জ করতে দেয়।

পাওয়ার ব্যাংক তিনটি রঙের বিকল্পে পাওয়া যায়। যার মধ্যে রয়েছে – কালো, নীল এবং বেগুনি। এটি কিনলে ১ বছরের ওয়ারেন্টি পাবেন।

আরবান ম্যাগট্যাগ আইওএস এবং অ্যানড্রয়েড ফোনের জন্য উপযোগী। প্রতিটি বাক্সে অন্তর্ভুক্ত উদ্ভাবনী ম্যাগট্যাগ রিংটি ওয়্যারলেস চার্জিংসহ আইফোন এবং অ্যানড্রয়েড ফোন উভয়কেই সহজেই চার্জ করে। একটি নিরবচ্ছিন্ন চার্জিং অভিজ্ঞতা উপভোগ করতে আপনি আপনার ফোন কেসে ম্যাগ ট্যাগ রিং সংযুক্ত করতে পারেন।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪