শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


কামরাঙ্গীরচরে এক কিশোরীকে ধর্ষণ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:১৬ জানুয়ারী ২০২৪, ১৮:০৪

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর কামরাঙ্গীরচরে এক কিশোরীকে ধর্ষণের অভিযোগে আরিফ হোসেন (২৩) নামে এক যুবককে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার (১৬ জানুয়ারি) বিকেল চারটার দিকে অসুস্থ অবস্থায় ওই কিশোরীকে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে (ওসিসি) ভর্তি করা হয়।

কিশোরী খাদিজা আক্তার বরগুনা সদরের খোকন মিয়ার মেয়ে। বর্তমানে তিনি কামরাঙ্গীরচরের সিরাজ ম্যানেজারের বাড়িতে ভাড়া থাকেন।

বিষয়টি নিশ্চিত করে কামরাঙ্গীরচর থানার উপ-পরিদর্শক (এসআই) নুসরাত জাহান নুপুর জানান, গত বছরের ডিসেম্বর মাসের ১৬ তারিখ থেকে একাধিকবার একই এলাকার মো. আরিফ হোসেন নামের এক যুবক খাদিজাকে বিয়ের প্রলোভন দেখিয়ে জোরপূর্বক ধর্ষণ করে। ধর্ষণের শিকার ওই কিশোরীর গর্ভধারণের লক্ষণ দেখা দেয়। পরে বিষয়টি পরিবারকে জানায় ওই কিশোরী।

এরপর মঙ্গলবার দুপুরের দিকে ওই কিশোরী কামরাঙ্গীরচর থানায় হাজির হয়ে ঘটনার বিস্তারিত জানায় এবং তার পরিবার একটি ধর্ষণ মামলা (মামলা নং-১১) দায়ের করে। এ ঘটনায় অভিযুক্ত ওই যুবককে কামরাঙ্গীরচর থেকে গ্রেপ্তার করেছে পুলিশ।

তিনি আরও জানান, আজ বিকেলের দিকে ওই কিশোরীকে শারীরিক পরীক্ষার জন্য ঢাকা মেডিকেলে নিয়ে আসা হয়। চিকিৎসক তাকে এসিসিতে ভর্তি হতে বলেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪