সোমবার, ২৩ সেপ্টেম্বর ২০২৪, ৮ আশ্বিন ১৪৩১


সহকর্মীর কিল ঘুষিতে গার্মেন্টস শ্রমিকের মৃত্যুর অভিযোগ

নিজস্ব প্রতিবেদক

প্রকাশিত:২৭ জানুয়ারী ২০২৪, ১৩:১৯

ফাইল ছবি

ফাইল ছবি

রাজধানীর দক্ষিণখানের বটতলা এলাকায় সহকর্মীর কিল ঘুষিতে মো. সজিব (১৭) নামে এক গার্মেন্টস শ্রমিকের মৃত্যুর অভিযোগ পাওয়া গেছে। নিহতের পরিবারের অভিযোগ মাহিন (১৭) নামে আরেক গার্মেন্টস কর্মীর কিল ঘুষিতে মৃত্যু হয় তার।

শনিবার (২৭ জানুয়ারি) গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসলে সকাল ১১টায় চিকিৎসক মৃত ঘোষণা করেন।

নিহত সজীবের ভাই সলেমান বলেন, আমার ভাই দক্ষিণখান এলাকায় ফ্যাশন গার্মেন্টসে কাজ করে। সকালে আমার ভাই বাসা থেকে গার্মেন্টসে কাজ করার উদ্দেশ্যে বের হয়। পরে খবর পাই আমার ভাই উত্তরায় কুয়েত মৈত্রী হজ হাসপাতালে আছে। সেখানে গিয়ে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক জানান আমার ভাই আর বেঁচে নেই।

তিনি আরও বলেন, জানতে পারি একই গার্মেন্টসের মাহিনের সঙ্গে আমার ভাইয়ের কথা কাটাকাটি হয়। কথা কাটাকাটির একপর্যায়ে কিল ঘুষি ও বুকে লাথি মারলে আমার ভাই অজ্ঞান হয়ে পড়ে। ওরে আশেপাশের লোকজন তাকে উদ্ধার করে মৈত্রী হাসপাতালে নিয়ে যায়। পরে আমরা খবর পেয়ে তাকে ঢাকা মেডিকেলে নিয়ে আসলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ঢামেক হাসপাতালের পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক বাচ্চু মিয়া বলেন, মরদেহটি হাসপাতালের জরুরি বিভাগের মর্গে রাখা হয়েছে। আমরা বিষয়টি দক্ষিণখান থানাকে জানিয়েছি।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩২ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৬ বিকেল
মাগরিব ০৬:০১ সন্ধ্যা
এশা ০৭:১৩ রাত

সোমবার ২৩ সেপ্টেম্বর ২০২৪