মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১


ভালো কাজ না করতে পারেন, খারাপ কাজ করবেন না: গণপূর্তমন্ত্রী

ব্রাহ্মণবাড়িয়া থেকে

প্রকাশিত:৯ জুলাই ২০২৪, ১৫:৩৯

ছবি সংগৃহিত

ছবি সংগৃহিত

গৃহায়ণ ও গণপূর্ত মন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেছেন, যদি কোনো ভালো কাজ না করতে পারেন, খারাপ কাজ করবেন না। এমন কোনো কাজ করবেন না যেটা মানুষের অন্তরে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করে।

মঙ্গলবার (৯ জুলাই) দুপুরে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান, ভাইস চেয়ারম্যান ও মহিলা ভাইস চেয়ারম্যানের দায়িত্ব গ্রহণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে মন্ত্রী এ কথা বলেন।

গণপূর্তমন্ত্রী র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি বলেন, আমি একটা কথা বলি আমার প্রয়াত বন্ধু বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ছিলেন সৈয়দ আশরাফ। তিনি বলতেন তার কোটেশন থেকে বলছি, ‘যদি কোনো ভাল কাজ নাও করতে পারেন, খারাপ কাজ করবেন না। এমন কোনো কাজ করবেন না যেটা মানুষের অন্তরে বিরূপ প্রতিক্রিয়া সৃষ্টি করে। কেন না সেটা দাগ কেটে থাকে। আমরা যারা জনপ্রিয়তা হারাই, তারা এই সমস্ত কাজের কারণে জনপ্রিয়তা হারাই।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সেলিম শেখের সভাপতিত্বে এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি সাবেক পৌর মেয়র হেলাল উদ্দিন, সাধারণ সম্পাদক মাহবুবুল বারী চৌধুরী মন্টু, সদর মডেল থানার ওসি আসলাম হোসেন, বিদায়ী ভারপ্রাপ্ত চেয়ারম্যান লোকমান হোসেন, নবনির্বাচিত উপজেলা চেয়ারম্যান শাহাদাৎ হোসেন শোভন, ভাইস চেয়ারম্যান রবিউল আলম, মহিলা ভাইস চেয়ারম্যান আফরিন ফাতেমা ও সদর উপজেলার সব ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানরা।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৫ দুপুর
আছর ০৪:২০ বিকেল
মাগরিব ০৬:০৭ সন্ধ্যা
এশা ০৭:২০ রাত

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪