বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


নাটোরে তিন মামলায় বিএনপি নেতা দুলুসহ ৬৯ জন খালাস

নাটোর থেকে

প্রকাশিত:১০ সেপ্টেম্বর ২০২৪, ১৮:০৯

ছবি সংগৃহিত

ছবি সংগৃহিত

নাটোরে তিনটি মামলায় বিএনপির নির্বাহী কমিটির সদস্য রুহুল কুদ্দুস তালুকদার দুলুসহ ৬৯ দলীয় নেতা-কর্মীকে খালাস দিয়েছেন আদালত। মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) দুপুরে অতিরিক্ত জেলা ও দায়রা জজ আদালতের বিচারক মো. মাইনুদ্দীন দুইটি এবং যুগ্ম জেলা ও দায়রা জজ আদালতের বিচারক শামসুল আল আমীন একটি মামলায় খালাস প্রদান করেন।

আসামিপক্ষের আইনজীবী রুহুল আমিন তালুকদার টগর বিষয়টি নিশ্চিত করেছেন।

রুহুল আমিন তালুকদার টগর জানান, নাটোরের নলডাঙ্গার রামশাকাজিপুর বাড়িতে হামলা, লুটপাট ও আগুন দেওয়ার ঘটনায় ২০০৪ সালের ২৭ এপ্রিল বিএনপি নেতা দুলুসহ ২৫ জনকে আসামি করে মামলা দায়ের হয়। একই উপজেলায় ২০০৭ সালের ৮ এপ্রিল দুলুসহ ২২ জনকে আসামি করে একটি চাঁদাবাজি মামলা দায়ের হয়। এ ছাড়া ২০০৮ সালের ৭ জুলাই মুদি দোকানে হামলা ও লুটপাটের অভিযোগ এনে দুলুসহ ২২জনকে আসামি করে অপর একটি মামলা দায়ের করা হয়। মামলায় তিনটিতে বাদীপক্ষ আসামিদের শনাক্ত করতে না পারায় ও রাষ্ট্রপক্ষ সাক্ষ্যপ্রমাণ করতে না পারায় দুলুসহ মোট ৬৯ জনকে খালাস দেওয়া হয়।

তিনটি মামলা থেকে অব্যাহতি পেয়ে রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, দেশে ন্যায়বিচার ও আইনের শাসন প্রতিষ্ঠিত হয়েছে। এই সাড়ে ১৫ বছর আমরা কোনো বিচার পাইনি। আজকে সঠিক বিচার পাচ্ছি, আল্লাহর কাছে শুকরিয়া। ছাত্র-জনতার যে আন্দোলন, সেই আন্দোলনের ফসল আজ আমরা জাস্টিস পাচ্ছি এবং এটি অব্যাহত থাকবে বলে আমরা প্রত্যাশা করছি।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪