বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


জন্মদিনে প্রেমিকাকে চুম্বনের ছবি, কী লিখলেন হৃতিকের প্রাক্তন স্ত্রী?

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১১ জানুয়ারী ২০২৪, ১৩:৩৬

ফাইল ছবি

ফাইল ছবি

বলিউডের হট কাপল হৃতিক রোশন ও সাবা আজাদ। দীর্ঘদিন ধরেই সম্পর্কের জেরে চর্চায় রয়েছেন দুজনে। লিভ ইনও করছেন তারা। সব জায়গায় একসঙ্গে দেখা জায়গায় তাদের। প্রকাশ্যে একে অন্যকে চুম্বন করতেও দ্বিধা করেন না। সেরকম একটি ছবি দেখেই প্রতিক্রিয়া জানালেন হৃতিকের প্রাক্তন স্ত্রী সুজান।

হৃতিকের ৫০তম জন্মদিনে অভিনেতার ঠোঁটে ঠোঁট ছোঁয়ানো একটি ছবি দিয়ে সাবা লেখেন, ‘৫০ বছর কী দুর্দান্ত একটি জার্নি তোমার, আরও ১০০ বছর তোমার জন্য ভালোবাসা রইল। শুভ জন্মদিন আমার জীবনের আলো, আমার ভালোবাসা।’

শুধু বর্তমান প্রেমিকা নয়, হৃতিকের জন্মদিনে শুভেচ্ছা জানিয়েছেন প্রাক্তন স্ত্রী সুজান। তিনি জন্মদিনের শুভেচ্ছা যেমন জানিয়েছেন, তেমনই বাবা হৃতিকেরও প্রশংসা করেছেন। শেষে সুজান লেখেন, ‘আশা করব একটা দুর্দান্ত প্রেমজীবন হোক তোমার।’

প্রাক্তন স্ত্রী সুজান খানের সঙ্গে আনুষ্ঠানিক বিচ্ছেদের পর দীর্ঘদিন একাই ছিলেন হৃত্বিক রোশন। যদিও কয়েকবছর আগে কঙ্গনা রণৌতের সঙ্গে সম্পর্কের খবর শোনা গিয়েছিল। এ নায়িকা নিজেই সেটি দাবি করেছিলেন। তবে তা অস্বীকার করেছিলেন হৃত্বিক। তখন বিষয়টি নিয়ে কম জলঘোলা হয়নি।

এরপরই হাঁটুর বয়সী মেয়ে সাবা আজাদের সঙ্গে সম্পর্কে জড়ান হৃত্বিক। প্রথমদিকে সম্পর্ক নিয়ে মুখে কুলুপ এঁটে রেখেছিলেন তারা। আস্তে আস্তে আগল খুলতে শুরু করেন।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪