শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১


আমি ধ্বংস হওয়ার আগে আপনাকে ধ্বংস করব: রাজ রিপা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৮ জানুয়ারী ২০২৪, ১৩:৫৪

ফাইল ছবি

ফাইল ছবি

গেল বছর তারকাদের নিয়ে আয়োজিত সেলিব্রেটি ক্রিকেট লিগের মাধ্যমে আলোচনায় আসেন অভিনেত্রী রাজ রিপা। সিন্ডিকেটসহ বেশকিছু বিষয় নিয়ে সরব হয়েছিলেন। অভিযোগ করেছিলেন এক অভিনেতা ও নির্মাতার ওপর। সেই রেশ কাটতে ফের আলোচনায় এলেন রিপা। সামাজিক মাধ্যমে নির্মাতা ইফতেখার চৌধুরীকে দিলেন হুমকি।

গতকাল বুধবার (১৭ জানুয়ারি) নিজের ফেসবুকে একটি পোস্ট দেন রিপা। সেখানে নির্মিতব্য মুক্তি সিনেমার পরিচালক ইফতেখার চৌধুরীকে ট্যাগ করে লেখেন, ‘‘আমি কার সাথে কাজ করব কী করব না এটা আমার একান্ত ব্যক্তিগত ব্যাপার। ভাই আপনি আগে ‘মুক্তি’ সিনেমা শেষ করেন, নয়তো প্রমাণগুলো নিয়ে আমি মুখ খুললে কোথাও সম্মান নিয়ে চলতে পারবেন না বলে রাখলাম ইফতেখার চৌধুরী স্যার। আমার ধৈর্য্যের কারণে এখনও ভালো আছি, ভালো থাকতে দেন, নয়তো আমার মাথার তার ছিঁড়ে গেলে কিন্তু আমি ধ্বংস হওয়ার আগে আপনাকে ধ্বংস করব, কসম আল্লাহর।’’

যদিও পোস্ট দেওয়ার ঘণ্টা খানেক পর সেটি অনলি মি করেন রাজ রিপা। তবে অল্প সময়ের মধ্যেই পোস্টটির স্ক্রিনশট চলচ্চিত্র সংশ্লিষ্ট বিভিন্ন গ্রুপে শেয়ার হয়েছে।

তবে এ বিষয়ে অবগত নন বলে সংবাদমাধ্যমকে জানিয়েছেন ইফতেখার। তিনি বলেন, ‘আমি এখনও পোস্টটি দেখিনি তাই কিছু বলতে পারছি না। তবে আমাদের সিনেমার অল্প কিছু অংশের শুটিং বাদ আছে। সেটা শেষ করেই ছবিটি মুক্তি দেব।’

‘মুক্তি’ সিনেমায় ভিন্ন লুকে দেখা যাবে রাজ রিপাকে। এতে তিনি অভিনয় করেছেন সাতজন নায়কের বিপরীতে। সিনেমার কারণে ক্যারিয়ার সংকটে পড়েছে উল্লেখ করে অভিনেত্রী বলেন, ‘সিনেমাটি অনেকদিন ধরে আটকে রেখেছেন। এখন শুটিংও শেষ করছেন না আবার আমি অন্য কোথাও কাজ করি সেটাও চাইছেন না। এভাবে তো চলতে পারে না। আমার ক্যারিয়ার সংকটে পড়েছে।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪