বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


বিয়ের পিঁড়িতে বিগ বসের সেই আবদু, পাত্রী কে?

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১২ মে ২০২৪, ১১:২৬

ফাইল ছবি

ফাইল ছবি

বিগ বস ১৬-এর খুদে তারকা আবদু রোজিক গত শুক্রবার তার বাগদান অনুষ্ঠানের ছবি শেয়ার করেছেন। এতে দেখা গিয়েছে, আবদু এক তরুণীকে আংটি পরাচ্ছেন। যদিও তার বাগদত্তার মুখ দেখা যায়নি। তিনি সাদা পোশাক পরে এবং ঘোমটা দিয়ে বসেছিলেন। ছবি শেয়ার করে তাজাকিস্তানি এ সংগীতশিল্পী ক্যাপশনে লিখেছেন, আলহামদুলিল্লাহ, ২৪.০৪.২০২৪।

এদিকে আবদু বিয়ের ঘোষণা দেওয়ার পর থেকেই সামাজিক মাধ্যমে গুঞ্জন তৈরি করেছে। জানা গেছে, তিনি তাদের ঘনিষ্ঠ বন্ধু এবং পরিবারের সদস্যদের উপস্থিতিতে চলতি বছরের জুলাইয়ে আমিরাকে বিয়ে করতে চলেছেন।

সর্বভারতীয় সংবাদসংস্থা থেকে জানা গেছে, আবদু সংযুক্ত আরব আমিরাতে গাঁটছড়া বাঁধবেন। আবদুর এখন বয়স ২০ বছর। তার হবু স্ত্রী-র বয়স ১৯।

জানা গেছে, আবদুর সঙ্গে আমিরার এই বছরের ফেব্রুয়ারিতে দুবাইয়ের একটি মলে দেখা হয়। আমিরার শারজাহর বাসিন্দা। বর্তমানে আমিরা বিজনেস অ্যাডমিনিস্ট্রেশন নিয়ে পড়াশোনা করছেন।

আবদু তার হবু স্ত্রী-র প্রশংসা করতে গিয়ে বলেন, তিনি খুবই সুন্দর। তার লম্বা চুল এবং সুন্দর চোখ।

আবদু আরও উল্লেখ করেন, মলে তারা একে অপরের সঙ্গে ধাক্কা খান। তারপরেই তিনি আমিরার প্রেমে পড়ে যান। একে অপরের নম্বর শেয়ার করেন। যদিও আমিরা সম্পর্কে বিস্তারিত এখনও জানা যায়নি।

আবদু এক নিউজ পোর্টালকে জানিয়েছেন, প্রতিদিনের জীবন আমার পক্ষে সহজ নয় এবং প্রেম খুঁজে পাওয়া আরও কঠিন চ্যালেঞ্জ বলে মনে হয়েছিল। অনেক বাধা আছে কিন্তু আলহামদুলিল্লাহ, আমি আমিরাকে পেয়েছি এবং সে আমাকে ভালোবাসে।

কিছুদিন আগেই আবদু তার একটি ভিডিও শেয়ার করেন। ক্যাপশনে লেখেন, আমি জীবনে কোনওদিন কল্পনাও করিনি, যে আমি আমার ভালোবাসার মানুষকে খুঁজে পাবো। যে আমাকে সম্মান করবে। ৭ জুলাই তারিখটিকে সেভ করে রাখুন। শব্দ দিয়ে ব্যক্ত করতে পারবো না যে আমি কতটা খুশি।

বিগ বস সিজন ১৬ শেষ হওয়ার পর তিনি প্রায়শই ভারতে এসে সময় কাটিয়েছেন। মুম্বাইয়ে কয়েকটি গানও রেকর্ড করেছেন।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪