বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


রাস্তায় তর্কে লিপ্ত অভিষেক-ঐশ্বরিয়া

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২৭ ডিসেম্বর ২০২৩, ১১:০৭

ফাইল ছবি

ফাইল ছবি

দীর্ঘদিন এক ছাদের নিচে আছেন অভিষেক-ঐশ্বরিয়া। এ দম্পতির একমাত্র কন্যাসন্তান আরাধ্যও এখন বেশ বড়। সম্প্রতি গুঞ্জন উঠেছে ভাঙনের মুখে তাদের ঘর। বলিউডের সবচেয়ে চর্চিত বিষয় হয়ে দাঁড়িয়েছে এটি।

এবার জানা গেল পুরোনো এক খবর। একবার রাস্তায় তর্কে লিপ্ত হয়েছিলেন ঐশ্বরিয়া-অভিষেক। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

২০১৬ সালে একটি অনুষ্ঠানে একসঙ্গে হাজির হয়েছিলেন অভিষেক-ঐশ্বরিয়া। সাবেক বিশ্বসুন্দরীকে দেখে পাপারাজ্জিরা তার একটি একক ছবির জন্য অনুরোধ করেছিলেন। তখনই বিষয়টি নিয়ে তর্কবিতর্ক শুরু হয় অভিষেক ও অ্যাশের মধ্যে। অভিষেক রেগে গিয়ে শুধু ঐশ্বরিয়ার ছবি তুলতে বলে সোজা হেঁটে চলে যান। সেসময় অভিনেত্রীও তার পেছনে দৌড়াতে থাকেন।

ওই অনুষ্ঠানে ঐশ্বরিয়াকে দেখা গিয়েছিল গোলাপী লেহঙ্গায়। অভিষেক পরেছিলেন লাল রঙের কুর্তা পায়জামা। ছবি তোলার বিষয়টি ঘিরে একে অপরের প্রতি অত্যন্ত বিরক্তি প্রকাশ করতেও দেখা গিয়েছিল তাদের।

তবে সেদিনের সেই মান অভিমান সেখানেই থেমে গেলেও এবার আর সেটি হচ্ছে না। তাদের বিচ্ছেদ নিয়ে গুঞ্জন মেলে চলেছে ডালপালা। ঐশ্বরিয়ার আঙুলে বিয়ের আংটিও দেখা যাচ্ছে না আজকাল। শোনা গেছে, শাশুড়ি জয়া বচ্চন ও ননদ শ্বেতার কারণেই অশান্তি শুরু হয়েছে অভিষেক-ঐশ্বরিয়ার মাঝে।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪