মঙ্গলবার, ১৭ সেপ্টেম্বর ২০২৪, ১ আশ্বিন ১৪৩১


শিল্পীদের গরুর হাটে চাকরি দেওয়ার কথা বলিনি : ডিপজল

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২৫ মে ২০২৪, ১৯:৪৪

ফাইল ছবি

ফাইল ছবি

গত কয়েকদিন ধরেই দেশের শোবিজাঙ্গনে একাধিকবার সংবাদের শিরোনাম হয়েছেন অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। শিল্পী সমিতির নির্বাচনকে কেন্দ্র করে চিত্রনায়িকা নিপুণ আক্তারের সঙ্গে কোন্দলে জড়িয়েছেন তিনি।

কখনো ডিপজলকে উদ্দেশ্য করে বিতর্কিত মন্তব্য করছেন নিপুণ, আবার কখনো এই নায়িকার মন্তব্যের জবাবে কথা বলছেন এই অভিনেতা। শিল্পী সমিতি নিয়ে যখন তারকাদের মাঝে উত্তেজনা বাড়ছে তখনই ডিপজলকে জড়িয়ে নতুন করে এক বক্তব্যে সামনে এসেছে।

যেখানে অভিনয়শিল্পীদের গাবতলী গরুর হাটে চাকরি দেবেন ডিপজল— অভিনেতা মিশা সওদাগরের মুখে এমন একটি বক্তব্য ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে বেশ বিতর্কের মুখে পড়েছেন ডিপজল। অভিনেতা হিসেবে শিল্পীদের গরুর হাটে চাকরি দিতে পারেন কি না, এমন প্রশ্ন তুলেছেন অনেকে।

বিষয়টি নিয়ে প্রথমে মুখ খুলেছেন মিশা। তিনি দাবি করেছেন, ঘরোয়া একটি আলোচনায় এমন কথা হয়েছে। তবে শিল্পীদের ডিপজল গরুর হাটে চাকরি দেবেন, বিষয়টি ভুলভাবে ব্যাখ্যা করা হয়েছে।

এবার ঠিক একই কথা শোনা গেল ডিপজলের কণ্ঠেও। তার দাবি, এ জাতীয় কোনো কথাই বলেননি তিনি। ডিপজল বলেন, ‘শিল্পীদের কাজ সিনেমা করা। সিনেমা বাদ দিয়ে তারা অন্য কোনো কাজ করেন না, করতে চান না। কেউ করে থাকলে, সেটা একান্ত তার নিজের ব্যাপার। প্রতিষ্ঠিত শিল্পীদের কেউ কেউ অভিনয়ের পাশাপাশি ব্যবসা-বাণিজ্য বা অন্য পেশায় যুক্ত। তার মানে এই নয় যে তারা ব্যবসায়ী হিসেবে পরিচিত। তাদের মূল পরিচয় শিল্পী।’

গরুর হাটে শিল্পীদের চাকরি দেওয়া প্রসঙ্গে ডিপজল বিস্ময় প্রকাশ করে বলেন, ‘এ কথা আমি কেন বলব! একজন শিল্পী হয়ে আরেকজন শিল্পীকে কি এমন কথা বলতে পারি? এ ধরনের কথা অবাস্তব ও অবান্তর।’

এসময় এই অভিনেতা বলেন, আমার বরাত দিয়ে মিশা বা অন্য কেউ ‘গরুর হাটে চাকরি দেব’ বলে যে কথা বলা হয়েছে, তার তীব্র প্রতিবাদ ও নিন্দা আমি করছি। আমার সঙ্গে এ ব্যাপারে কারো কোনো কথা হয়নি। ফলে যে কথাটি বলা হয়েছে, তা আমার নয়। এ ধরনের কথা অন্তত আমি বলতে পারি না।

সবশেষ ডিপজল বলেন, ‘শিল্পীদের জায়গা শিল্পে, সিনেমায়। সেখানেই তার জায়গা, অন্য কোথাও নয়। আমি যদি পারি, সে জায়গায় সুযোগ করে দিতে, তাহলে তা-ই করব। অতীত থেকে শুরু করে এখনো আমি আমার সিনেমায় শিল্পীদের সুযোগ করে দিয়েছি, দিচ্ছি, ভবিষ্যতেও দেব। শিল্পীদের নিয়ে এর বাইরে কিছু ভাবি না।’

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৫ দুপুর
আছর ০৪:২০ বিকেল
মাগরিব ০৬:০৭ সন্ধ্যা
এশা ০৭:২০ রাত

মঙ্গলবার ১৭ সেপ্টেম্বর ২০২৪