বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


রণবীর-আলিয়ার বিরুদ্ধে থানায় অভিযোগ

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২৮ ডিসেম্বর ২০২৩, ১৩:৩০

ফাইল ছবি

ফাইল ছবি

‘অ্যানিমেল’ সিনেমার সাফল্যে সময়টায় বেশ ভালো কাটছে রণবীর কাপুরের। তাই মন ভালো আলিয়া ভাটেরও। পরিবারের সবাইকে নিয়ে জমিয়ে বড়দিন পালন যেন সে কথাই বলে। এরপরই বেঁধেছে বিপত্তি। রণবীর-আলিয়াসহ কাপুর পরিবারের অন্য সদস্যদের নামে করা হয়েছে থানায় অভিযোগ।

ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে বলা হয়, ধর্মীয় অনুভূতিতে আঘাতের অভিযোগ করা হয়েছে কাপুর পরিবারের ওপর। সঞ্জয় তিওয়ারি নামের এক মুম্বাইবাসী ঘাটকোপার থানায় এই অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগে বলা হয়েছে, অগ্নিদেবতাকে সব দেবতার আগে পূজা করার রীতি রয়েছে হিন্দুদের। কিন্তু রণবীর কাপুর ও তার পরিবারের সদস্যরা অন্য ধর্মের উৎসব পালন করার সময়ে ইচ্ছাকৃতভাবে মাদকদ্রব্য ব্যবহার করে ‘জয় মাতা দি’র নাম করেছিলেন।

ঘটনাটি ঘটেছে বড়দিনে উৎসব ঘিরে। রীতি অনুযায়ী এদিন এক হন কাপুর পরিবারের সদস্যরা। নৈশভোজ সারেন। মেতে ওঠেন উৎসবে। এবারও ব্যতিক্রম হয়নি। রণবীর-আলিয়াও হাজির হয়েছিলেন সেই পার্টিতে।

সেখানেই একটি ভিডিওতে রণবীরকে দেখা গেছে কেকের উপর পানীয় ঢেলে তা জ্বালানোর সময়ে ‘জয় মাতা দি’ বলতে। ভিডিওটি নেটপাড়ার একাংশের কাছে বেশ মজার মনে হলেও কারও কারও কাছে ধর্মের অপমান বলে মনে হয়েছে।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪