শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


যে কাজের মাধ্যমে ১৮ বছরের বিরতি ভাঙছেন শিল্পা শেঠি

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১ জুন ২০২৪, ১৯:৫২

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

ব্যক্তিজীবনের তিক্ত অভিজ্ঞতা পেছনে ফেলে আবার অভিনয়ে মনোযোগী হচ্ছেন শিল্পা শেঠি। তাই বলিউডের পাশাপাশি দক্ষিণী সিনেমাতে নিয়মিত অভিনয় নিয়ে ভাবতে শুরু করেছেন। এরই মধ্যে ‘কে ডি : দ্য ডেভিল’ নামের একটি দক্ষিণ ভারতীয় সিনেমায় কাজ শুরু করেছেন। এতে শিল্পার সহশিল্পী হিসেবে আছেন দক্ষিণ ভারতের আলোচিত ধ্রুব সারজা। এ ছাড়া অভিনয়ে থাকছেন বলিউড সতীর্থ সঞ্জয় দত্ত ও নোরা ফাতেহি।

এ সিনেমার মধ্য দিয়ে দীর্ঘ ১৮ বছরের বিরতি ভাঙতে যাচ্ছেন এ অভিনেত্রী। এই দীর্ঘ সময় শুধু বলিউডেই তিনি কাজ করেছেন। ভারতীয় সংবাদমাধ্যম থেকে জানা গেছে, ‘কে ডি : দ্য ডেভিল’ সিনেমাটি শিল্পাকে নতুন রূপে পর্দায় তুলে ধরতে যাচ্ছে। এতে তাঁকে দেখা যাবে ‘সত্যবতী’ নামের একটি চরিত্রে। যার প্রথম লুক এরই মধ্যে প্রকাশিত হয়েছে। সেখানে অভিনেত্রীকে দেখা গেছে, ভিনটেজ গাড়ির সামনে দাঁড়িয়ে থাকতে। তাঁর পরনে রেট্রো শাড়ি। কাঁধ থেকে ঝুলছে লম্বা বেণী। চোখে পুরোনো আমলের পরিচিত সানগ্লাস। সত্তরের দশকে বেঙ্গালুরুতে ঘটে যাওয়া একটি বাস্তব ঘটনার প্রেক্ষাপটে নির্মিত হচ্ছে সিনেমাটি। এতে ধ্রুব সারজা অভিনয় করছেন গ্যাংস্টারের ভূমিকায়। প্রেম পরিচালিত বড় বাজেটের এ সিনেমা আগামী ডিসেম্বরে মুক্তি পাওয়ার কথা রয়েছে।

অভিনয়ে ক্যারিয়ারের শুরুর দিকে বেশ কিছু দক্ষিণী সিনেমায় অভিনয় করেছেন শিল্পা শেঠি। ২০০৫ সালে এই অভিনেত্রীকে দেখা গিয়েছিল ডি রাজেন্দ্র বাবু পরিচালিত কন্নড় ভাষার ‘অটো শঙ্কর’ সিনেমাতে। এতে তাঁর বিপরীতে ছিলেন অভিনেতা উপেন্দ্র। সাম্প্রতিক সময়ে বলিউডের সঙ্গে পাল্লা দিয়ে যখন দক্ষিণী সিনেমা দর্শক মনোযোগ কেড়ে নেওয়া শুরু করেছে, ঠিক সেই সময়ে শিল্পার এমন সিদ্ধান্ত নেওয়াকে অনেকেই সাধুবাদ জানিয়েছেন। সামাজিক যোগাযোগমাধ্যমে অনুরাগীদের অনেকেই প্রশংসার পাশাপাশি সিনেমা দেখার প্রতীক্ষায় আছেন বলেও জানিয়েছেন।

এদিকে শিল্পার স্বামী রাজ কুন্দ্রার নাম জড়িয়েছে বিটকয়েন জালিয়াতি মামলাতে। যার জেরে ক’দিন আগে বাড়িছাড়া হতে হয়েছে এ অভিনেত্রীকে। তাঁর নামে কেনা জুহুর সমুদ্রমুখী বিলাসবহুল বাংলো বাড়িটি এখন ভারতের কেন্দ্রীয় তদন্ত সংস্থা ইডির [এনফোর্সমেন্ট ডিরেক্টরেট] নজরদারিতে রয়েছে। শুধু এই বাড়ি নয়, একই সঙ্গে রাজ-শিল্পার প্রায় ৯৮ কোটি টাকার সম্পত্তি বাজেয়াপ্ত করেছে ইডি।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪