বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


চ্যালেঞ্জ নিয়েই ফিরলেন প্রিয়াঙ্কা

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২ জুন ২০২৪, ১৩:৪২

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

হলিউডে পা রাখার পর প্রতিনিয়ত নিজেকে ভিন্নরূপে তুলে ধরার চেষ্টা করে যাচ্ছেন প্রিয়াঙ্কা চোপড়া। এবার এই বলিউড সুপারস্টারকে দেখা যাবে আরেকটি আনকোরা চরিত্রে। সেই চরিত্রটি হলো এক নারী জলদস্যুর। যার গল্প প্রিয়াঙ্কা তুলে ধরছেন ফ্ল্যাঙ্ক ই ফ্লাওয়ারস পরিচালিত ‘দ্য ব্লাফ’ সিনেমায়।

প্রথমবারের মতো কোনো সিনেমায় জলদস্যুর চরিত্রে অভিনয় করা নিয়ে দারুণ উচ্ছ্বসিত সাবেক এ বিশ্বসুন্দরী। তাঁর কথায়, ‘একটি ভিন্ন ধাঁচের গল্প আর ব্যতিক্রমী চরিত্রই সিনেমার এনে দিতে পারে ভিন্নমাত্রা। মুনশিয়ানা সেখানেই যদি তা দর্শকের কাছে বিশ্বাসযোগ্য করে তোলা যায়। তাই ‘দ্য ব্লাফ’-এর গল্প-চরিত্রে নতুনত্ব থাকলেও তা দর্শক উপযোগী করে তোলা বেশ চ্যালেঞ্জিং। আর চ্যালেঞ্জ নিয়ে কাজ করতে পারাই হলো শিল্পীজীবনের সবচেয়ে বড় আনন্দ। সে কারণেই ‘দ্য ব্লাফ’ আমার জন্য স্পেশাল একটি সিনেমা।’

আন্তর্জাতিক সংবাদ মাধ্যমগুলো থেকে জানা গেছে, বিরতি ভেঙে অভিনয়ে ফেরার জন্য মরিয়া হয়ে উঠেছেন প্রিয়াঙ্কা চোপড়া। তবে যে কোনো ধরনের কাজের মধ্য দিয়ে তিনি ফিরতে নারাজ। সে কারণেই খুঁজছিলেন ভিন্ন ধাঁচের গল্প ও চরিত্র।

অবেশেষে ‘দ্য ব্লাফ’ সিনেমার মধ্য দিয়ে অভিনেত্রীর সেই প্রত্যাশা পূরণ হতে চলেছে। তাই এক মুহূর্ত দেরি না করে সিনেমার শুটিংয়ের জন্য অস্ট্রেলিয়ায় ছুটে গেছেন প্রিয়াঙ্কা। সঙ্গে আছে তাঁর মেয়ে মালতি। সেখানকার বেশ কিছু মুহূর্তের ছবি সামাজিক যোগাযোগমাধ্যমে শেয়ার করার পাশাপাশি নতুন সিনেমার খবরও অনুরাগীদের জানিয়ে দিয়েছেন প্রিয়াঙ্কা।

আরও জানিয়েছেন, তাঁর নতুন সিনেমা ‘দ্য ব্লাফ’ নির্মিত হচ্ছে উনিশ শতকের ক্যারিবীয় অঞ্চলের জলদস্যুদের রোমাঞ্চকর সব ঘটনা নিয়ে। সিনেমায় তাঁর সহশিল্পী হিসেবে থাকছেন নন্দিত অভিনেতা কার্ল উরবান।

এদিকে হলিউডের পাশাপাশি শিগগিরই বলিউড সিনেমাতেও দেখা মিলতে যাচ্ছে প্রিয়াঙ্কার। ফারহান আখতার পরিচালিত ‘জি লে জারা’ সিনেমার মধ্য দিয়ে শুরু করছেন হিন্দি সিনেমার নতুন অধ্যায়।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪