বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


প্রভাসের অনুরাগীদের কাছে ক্ষমা চাইলেন অমিতাভ!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২৪ জুন ২০২৪, ২০:২২

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

চলতি সপ্তাহে মুক্তি পাচ্ছে নাগ অশ্বিন পরিচালিত ছবি ‘কল্কি ২৮৯৮ এডি’। ছবিতে রয়েছেন অমিতাভ বচ্চন, কমল হাসন, প্রভাস, দীপিকা পাড়ুকোনসহ একঝাঁক তারকা। কিন্তু ছবি মুক্তির আগে হঠাৎ প্রভাসের অনুরাগীদের কাছে ক্ষমা চেয়ে নিলেন কিংবদন্তি অভিনেতা অমিতাভ বচ্চন।

সম্প্রতি ছবির প্রচারের উদ্দেশ্যে আয়োজিত একটি আলোচনা সভায় যোগ দেন এই ছবির অভিনেতারা। সেখানে ছবির শুরুর দিকের বিভিন্ন ঘটনার উপরে আলোকপাত করেন অমিতাভ।

এ সময় তিনি বলেন, ‘নাগ যখন আমার কাছে প্রস্তাব নিয়ে আসে, তখন ওর কাছে আমার এবং প্রভাসের চরিত্রের স্কেচ ছিল। প্রভাসের অনুরাগীরা, দয়া করে আমাকে মাফ করবেন। আমি হাতজোড় করে ক্ষমা চাইছি। ছবিতে আমি যা করেছি, সেটা দেখার পর আমার উপর রেগে যাবেন না।’

অমিতাভ জানান, ছবিতে প্রভাসের সঙ্গে তার প্রচুর অ্যাকশন দৃশ্য রয়েছে। সেখানে অমিতাভ নাকি প্রভাসকে প্রচণ্ড মারছেন।

সিনেমার পর্দায় প্রভাস-অমিতাভের মধ্যে লড়াই দেখানো হলেও বাস্তবে দুজনের মধ্যে রয়েছে বন্ধুত্বপূর্ণ সম্পর্ক। সম্প্রতি ইউটিউবে বৈজয়ন্তী নেটওয়ার্কের তরফে একটি ভিডিও পোস্ট করা হয়। যেখানে কল্কির প্রচারে হাজির ছিলেন স্টার কাস্ট। সেই সঙ্গে ছিলেন প্রযোজক প্রিয়াঙ্কা দত্ত ও স্বপন দত্ত।

এই ছবিতে ভৈরবের চরিত্রে অভিনয় করেছেন প্রভাস। অন্য দিকে, অমিতাভকে দেখা যাবে অশ্বত্থামার চরিত্রে। প্রায় ৬০০ কোটি টাকা ব্যয়ে তৈরি ছবিটি দেশের সবচেয়ে ব্যয়বহুল ছবি হতে চলেছে। এই ছবি যে বক্স অফিসে নতুন নজির সৃষ্টি করতে পারে, তা নিয়েও আশাবাদী ইন্ডাস্ট্রির একাংশ।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪