বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


যে কারণে ‘কফি উইথ করণ’ -এ বিরতি নিচ্ছেন করণ জোহর

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২৫ জুন ২০২৪, ১০:৩৪

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

জনপ্রিয় টক শো ‘কফি উইথ করণ’ থেকে বিরতি নিলেন করণ জোহর। এ বছর কোন নতুন সিজন হবে না। সোমবার রাতে এমনটাই জানিয়েছেন পরিচালক, প্রযোজক এবং শো-এর সঞ্চালক।

কারণ হিসেবে করণ জানিয়েছেন, জনপ্রিয় টক শো-কে নতুন রূপ দিতে এই বছর বিরতি নিচ্ছেন এবং ২০২৫-এর দ্বিতীয়ার্ধে ৯ নং সিজন নিয়ে আসবেন।

শো-এর সর্বশেষ সিজন সম্পর্কে করণ বলেছেন, ‘কফি উইথ করণের ইতিহাসে, এই সিজনের র‍্যাপিড ফায়ার ছিল সবচেয়ে একঘেয়ে। নিজেই ভাবছিলাম, কেন করছি এটা? আপনি আমাকে প্রশ্ন করছেন না। আমার মনে হচ্ছিল, হ্যাম্পার আমিই বাড়ি নিয়ে যাব, কারণ কেউই ওটা পাওয়ার যোগ্য নয়।’

তিনি বলেন, ‘আসুন ‘কফি উইথ করণ’-এর জগৎটা বদলে ফেলি। সিজন ৯-কে সবচেয়ে মজার সিজন হিসেবে আপনাদের সামনে নিয়ে আসা যাক। আড্ডায় অকপট উত্তর দিতে বাধ্য হবেন তারকারা। সেলিব্রিটিরা আজকাল কথা বলতে ভয় পান। আগের মতো মন খুলে কথা বলতে পারেন না।’

কফি উইথ করণের শেষতম সিজনেও অনেক বিতর্ক হয়েছিল। প্রথম এপিসোডে অতিথি হিসেবে উপস্থিত হয়েছিলেন দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিং। তারা তাদের বিয়ে নিয়ে কথা বলার কারণে সমালোচনার মুখে পড়েছিলেন।

এছাড়া অতিথি হিসেবে দেখা গিয়েছিল শর্মিলা ঠাকুর-সাইফ আলি খান, খুশি কাপুর-জাহ্নবী কাপুর, অনন্যা পাণ্ডে-সারা আলি খান, নীতু কাপুর-জিনাত আমান, আলিয়া ভাট-করিনা কাপুর খান, আদিত্য রায় কাপুর-সিদ্ধার্থ মালহোত্রার মতো তারকাদের।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪