শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


শাহরুখ খানের গায়ে হাত তুলল ছেলে আরিয়ান!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:৩১ ডিসেম্বর ২০২৩, ১২:৩১

ফাইল ছবি

ফাইল ছবি

সন্তানদের প্রতি বরাবরই যত্নশীল বলিউড সুপারস্টার শাহরুখ খান। অবসরের পুরোটা তাদের দেওয়ার চেষ্টা করেন। বারবার বলেন, সন্তানদের লাইমলাইট থেকে দূরে সরিয়ে রাখতে চেয়েছেন। আর পাঁচটি পরিবারে যেভাবে সন্তানরা বড় হয়, সেভাবেই বড় করার চেষ্টা করেছেন।

এবার বড় সন্তান আরিয়ানের সঙ্গে তার পুরোনো একটি ভিডিও ছড়িয়ে পড়ল। যেখানে আরিয়ানকে দেখা যাচ্ছে বাবা শাহরুখের গায়ে হাত তুলতে।

ভিডিওতে দেখা যায়, শাহরুখ তার ছেলেকে নিয়ে জিমে সময় কাটাচ্ছেন। ছোট্ট আরিয়ানকে শেখাচ্ছেন, কীভাবে অ্যাটাক করতে হয়। নিজেই তার হাত গলায় জড়িয়ে শেখাচ্ছিলেন কীভাবে শত্রুকে প্যাঁচে ফেলতে হয়।

এদিকে বাবার সেই কৌশল শিখে বাবাকেই সমস্যায় ফেলে আরিয়ান। গলা চেপে ধরে সে। শাহরুখ ‘মা’ বলে অস্ফুট স্বরে চিৎকার দেন।। তা শোনার পর আরিয়ান বারবার তার গলা ছাড়ার জন্য শর্ত চাপিয়ে দেয়। শাহরুখ ‘মা’ বললে তবেই সে গলা ছাড়বে। শাহরুখ খান শেষ পর্যন্ত তা বলতে বাধ্য হন।

বাবা-ছেলের খুনসুটির সে ভিডিও দেখে বেশ খুশি নেটাগরিকরা। সন্তনের সঙ্গে বন্ধুসুলভ আচরণ করায় কিং খানের প্রশংসায় পঞ্চমুখ সকলে।

শাহরুখ এখন উপভোগ করছেন ‘ডানকি’র সাফল্য। এর পরিচালক রাজকুমার হিরানী চলচ্চিত্র। এতে শাহরুখের সঙ্গে প্রথমবার জুটি বেঁধেছেন তাপসী পান্নু। আরও অভিনয় করেছেন বোমান ইরানি, ভিকি কৌশল, অনিল গ্রোভারসহ আরও অনেকে।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪