বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


শুধু প্রেমিকই নয়, জয় করতে হবে তিন নারীকেও

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২ জুলাই ২০২৪, ১৪:২৪

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

প্রেমের হাওয়া বইছে এখন তারকাসন্তানদের মধ্যে। আর সেই তালিকার শুরুতেই রয়েছে সুহানা খান ও অগস্ত্য নন্দার। এ দুই তারকাসন্তানের বন্ধুত্ব নাকি এখন প্রেমে পরিণত হয়েছে। তাই বলিপাড়ার হাইপ্রোফাইল পার্টি থেকে শুরু নানা আয়োজনে মাঝেমধ্যেই শাহরুখকন্যা সুহানার সঙ্গে দেখা যায় বচ্চন পরিবারের একমাত্র নাতি অগস্ত্য নন্দাকে। যদিও তারা নিজেদের প্রেম বা বন্ধুত্বের বিষয়ে মুখে কিছু না বললেও প্রেমের খবর কি আর চাপা থাকে?

বলিউডে পা রাখার অনেক আগে থেকেই গুঞ্জনে ছিল সুহানা ও অগস্ত্য় নন্দার প্রেমের। মাঝেমধ্যেই সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয় তাদের নানা ভিডিও। গত বছর ‘আর্চিজ’ সিরিজের হাত ধরে অভিনয় জগতে পা রাখেন সেই সিরিজের সেট থেকেই আবারও দু’জনের প্রেমের সম্পর্ক নিয়ে চর্চার সূত্রপাত। ফের সেই গুঞ্জনের পালে হাওয়া লাগল। সৌজন্যে একটি ভাইরাল ভিডিও। সম্প্রতি লন্ডনের এক নাইটক্লাব থেকে ভাইরাল হয় তাদের ভিডিও। সেখানে দেখা যায় সুহানার সঙ্গে রাতপার্টিতে অগস্ত্য মশগুল। তবে বচ্চন পরিবারের বউ হতে হলে সুহানাকে যে কঠিন অগ্নিপরীক্ষা দিতে হবে, তা আগেভাগেই সতর্ক করে দিলেন অগস্ত্যর বোন নভ্যা নভেলি নন্দা। নিজের শো ‘হোয়াট দ্য হেল’ নভ্যাতেই পরোক্ষভাবে সে কথা বলে ভাই অগস্ত্যর প্রেমিকাকে আগেভাগেই সতর্ক করে দিয়েছেন তিনি।

নভ্যার কথায়, তিন নারীর মন জয় করতে পারলে তবেই বচ্চন পরিবারের বউমা হওয়া যাবে। কারা তাঁরা? প্রথমত, শ্বেতা নন্দা, দ্বিতীয়ত, দিদিমা জয়া বচ্চন এবং তিন নম্বরে নিজেকে রাখলেন নভ্যা। তবে জয়ার মন জয় করা যে সব থেকে কঠিন, সেটাও বিশেষভাবে উল্লেখ করেছেন নভ্যা। প্রবীণ অভিনেত্রী জয়া আজও বচ্চন পরিবারের সবাইকে কড়া শাসনে রাখেন, একাধিকবার সেই গুঞ্জন শোনা গিয়েছে বিটাউনে।

উল্লেখ্য, ‘আর্চিজ’-এর পর ‘কিং’ ছবির হাত ধরে বড় পর্দায় পা রাখতে চলেছেন সুহানা। অন্যদিকে শ্রীরাম রাঘবনের ‘ইক্কিস’ ছবিতে দেখা যাবে অগস্ত্যকে।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪