বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


ধামাকা নিয়ে আসছে বিগ বস সিজন ৩

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৩ জুলাই ২০২৪, ১৪:৫০

ফাইল ছবি

ফাইল ছবি

বিগ বস ওটিটি সিজন ৩-তে হতে চলেছে বিরাট ধামাকা। আরমানের তৃতীয় স্ত্রী কৃতিকা মালিককে ‘সুন্দরী’ তকমা দেন বিশাল পান্ডে। এরপরই বিশালকে সপাটে কষিয়ে চড় মারেন আরমান। আর এই পুরো ঘটনার জন্য আমজনতা থেকে বিশালের পরিবার দায়ী করেছে আরমানের দ্বিতীয় স্ত্রী পায়েল মালিককে।

কারণ, গত সপ্তাহে ‘উইকেন্ড বার’ -এ পায়েল এসেই আরমানকে ডাক দেন। সকলের সামনে বিশালের কাছে জানতে চান, তিনি কেন কৃতিকা সম্বন্ধে এই ধরনের মন্তব্য করলেন। ফের বিগ বসের ঘরে গ্র্যান্ড এন্ট্রি নিতে চলেছেন পায়েল? সামাজিক যোগাযোগ মাধ্যম ভাইরাল হওয়া ভিডিওতে এমনই ইঙ্গিত পাওয়া যাচ্ছে।

চড়কাণ্ডের পর আরমানসহ দুই স্ত্রীকে নিয়ে বিতর্কের শেষ নেই। পায়েলের পুনরায় এন্ট্রিতে ফের নতুন বিতর্ক অপেক্ষা করছে এখন সেটা সময় বলে দিবে। ভাইরাল হওয়া ভিডিওতে এক মহিলা বলছেন, ‘ও আবার বিগ বসে যাচ্ছে। প্রথমবার এই ঘটনা ঘটতে চলছে’। একইসঙ্গে তিনি পায়েল মালিকের পরিবারের পক্ষে থাকার কথাও জানিয়েছেন। এরপরই দুজনে আনন্দে নাচতে শুরু করেন।

চ্যানেলের তরফে নিশ্চিতভাবে কিছু জানানো হয়নি। তবে ভিডিও থেকে নিশ্চিত হওয়া যায়, খুব শীঘ্রই ওয়াইল্ড কার্ড এন্ট্রিতে বিগ বস ওটিটি সিজন ৩-এ পায়েলের গৃহপ্রবেশ হবে। এই জল্পনার মাঝেই সাধারণ মানুষ সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ প্রকাশ করছেন।

একজন লিখেছেন, ‘আরমান আর কৃতিকাকেই সহ্য করা যাচ্ছে না। পায়েলকে আবার কে দেখতে চাইছে? বিশাল পাণ্ডের ঘটনা নিয়ে ফের জলঘোলা করতেই নিশ্চয়ই পায়েল আসছে।’

পায়েলের জন্যই আরমান-বিশালের ঝামেলা বেঁধেছে। এই অভিযোগ উঠতেই এক ভিডিও পোস্ট করে কান্না করেছেন পায়েল। তিনি জানতে চান পরিবারের সমর্থন করে তিনি কোন ভুল করেছেন? বিগ বস শুরুর দ্বিতীয় সপ্তাহে এলিমিনেট হয়ে যায় পায়েল।

এই ঘটনায় আরমান-কৃতিকাকে ভক্তরা দায়ী করেছেন। তাদের বিরুদ্ধে অভিযোগ উঠেছিল, ইচ্ছে করেই পায়েলকে বিগ বসের ঘর থেকে বের করে দেওয়া হয়েছে। যদিও এই কথা মানতে নারাজ পায়েল মালিক।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪