বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


আম্বানিপুত্রের বিয়েতে ৩ কেলেঙ্কারি!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৪ জুলাই ২০২৪, ১৩:১১

ছবি- সংগৃহীত

ছবি- সংগৃহীত

বিশ্বের তাবড় তারকারা এক হয়েছিলেন আম্বানিপুত্রের বিয়েতে। কবজি ডুবিয়ে খাওয়ার পাশাপাশি নেচে গেয়ে আনন্দঘন সময় কাটিয়েছেন তারা। সেসব ভাইরালও হয়েছে। এরমধ্যে কয়েকটি কেলেঙ্কারিও ঘটেছে। ভারতীয় সংবাদমাধ্যমের এক প্রতিবেদনে উঠে এসেছে এ তথ্য।

তবে কেলেঙ্কারি আম্বানিরা না, ঘটিয়েছেন অতিথিরা। শুরু হোক বচ্চন পরিবার দিয়ে। অমিতাভ বচ্চনের গোটা পরিবার দুই ভাগ হয়ে অংশ নিয়েছিল অনন্ত-রাধিকার নিয়েতে। এক দলে ছিলেন অমিতাভ-জয়া। তাদের সঙ্গে মেয়ে শ্বেতা নন্দা, জামাই নিখিল নন্দা, ছেলে অভিষেক বচ্চনক।

অন্যদলে মেয়ে আরাধ্যাকে নিয়ে ঐশ্বরিয়া বচ্চন একা। মেয়ের সঙ্গে ছবি তুলেছেন। তারপর পা রেখেছেন বিয়েবাড়িতে। সেখানে তিনি রেখার ঘনিষ্ঠ! রেখা আর ঐশ্বরিয়া পরস্পরকে জড়িয়ে ধরেছেন। মুহূর্তেই ভাইরাল হয়েছে ছবিগুলো। তাই দেখে নেটাগরিকরা মনে করছেন বিগ-বির প্রাক্তন নিশ্চয়ই কু-মন্ত্রণা দিচ্ছেন রাই সুন্দরীকে।

আরও একটি কেলেঙ্কারি ঘটিয়েছেন হার্দিক পাণ্ডিয়া। একই পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন অনন্যা পাণ্ডে। দুই সমব্যথী কি বিয়ের বাসরে অভিন্ন হৃদয় হওয়ার পথে হাঁটলেন? ভাইরাল হওয়া একাধিক ভিডিও তেমনই ইঙ্গিত দিচ্ছে। এদিন অনন্যার সঙ্গে অনেকটা সময় দেখা যায় হার্দিককে। দু’জনে একসঙ্গে নাচের ছন্দে পা-ও মেলান।

তৃতীয় কেলেঙ্কারিতে নাম উঠেছে কার্দাশিয়ানদের। হলিউড তারকা কিম ও ক্লোয়ি কার্দাশিয়ান এসেছিলেন আম্বানিদের বিয়েতে। সেখানে কিমের সাজে মুগ্ধ হয়েছেন সবাই। তবে ক্লোয়ির সাজে নাক সিটকিয়েছেন নেটিজেনরা। তারা ক্লোয়িকে রাখির সাওয়ান্তের সঙ্গে তুলনা করেছেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪