শুক্রবার, ২০ সেপ্টেম্বর ২০২৪, ৫ আশ্বিন ১৪৩১


‘পোকেমন’র কণ্ঠশিল্পী রাচেল লিলিস মারা গেছেন

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৪ আগষ্ট ২০২৪, ১৬:৪৭

ফাইল ছবি

ফাইল ছবি

জনপ্রিয় কার্টুন শো ‘পোকেমন’-এর কণ্ঠশিল্পী রাচেল লিলিস এর প্রয়াণ ঘটেছে। স্তন ক্যানসারে আক্রান্ত হয়ে ৫৫ বছর বয়সে প্রয়াণ ঘটে তার। এই কণ্ঠশিল্পীর মৃত্যুতে শোকের ছায়া পড়েছে বিনোদন জগতে।

ব্রিটিশ গণমাধ্যম বিবিসির খবর, পোকেমনের সহ-শিল্পী ভেরোনিকা টেলর প্রয়াত রাচেল লিলিসের মৃত্যুর খবরটি নিশ্চিত করেন। টেলর বলেন, 'রাচেল একজন অসাধারণ প্রতিভাবান শিল্পী ছিলেন। তিনি ছিলেন একটি উজ্জ্বল নক্ষত্র, যিনি তার নিজের কণ্ঠস্বর দিয়ে জ্বলে উঠতেন।'

রাচেলের সহশিল্পী আরও বলেন,'রাচেল ক্যান্সারের সাথে লড়াই করার সময় তিনি যে সমর্থন পেয়েছেন তার জন্য কৃতজ্ঞ। কিন্তু আমি ভারাক্রান্ত হৃদয়ের সঙ্গে জানাচ্ছি যে রাচেল লিলিস শনিবার সন্ধ্যায় মারা যান।'

বলা যায়, ক্যানসারের সঙ্গে লড়াই করে একরকম নিঃশব্দেই চলে গেলেন রাচেল। আর কোনওদিনই শোনা যাবে না তার সুরেলা কণ্ঠস্বর; যেই কণ্ঠ শৈশব থেকে শুনে এসেছে এখনকার প্রজন্ম।

পোকেমনে মিস্টি, জেসি, জেগলিপাফ-এর চরিত্রে ভয়েসওভার দিতেন রাচেল। এছাড়াও রাচেল বিশ্বজুড়ে অনেক অ্যানিমেশন সিরিজ, কার্টুন এবং ভিডিও গেমে তার কণ্ঠ দিয়েছেন, বিশ্বজুড়ে সাফল্য অর্জন করেছেন। তার মৃত্যুর খবর পাওয়া মাত্রই তার সহকর্মী ও ভক্তরা তাকে স্মরণ করে শ্রদ্ধা জানাচ্ছেন।

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩০ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০২ সন্ধ্যা
এশা ০৭:১৫ রাত

শুক্রবার ২০ সেপ্টেম্বর ২০২৪