বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


প্রকাশ্যে ধর্ষণের হুমকির পর ক্ষোভ প্রকাশ মিমির

বিনোদন ডেস্ক

প্রকাশিত:২১ আগষ্ট ২০২৪, ১৬:৫৮

ফাইল ছবি

ফাইল ছবি

আরজি কর হাসপাতালে নারী চিকিৎসককে ধর্ষণের পর হত্যার ঘটনায় অপরাধীদের বিচারের দাবিতে শুরু থেকেই সরব ছিলেন অভিনেত্রী মিমি চক্রবর্তী।

সামাজিক যোগাযোগ মাধ্যমে একের পর এক স্ট্যাটাস দিয়ে নারীদের নিরাপত্তার দাবি জানিয়েছেন তিনি। এরই মধ্যে এক স্ট্যাটাসে এই অভিনেত্রী বলেন, নারীদের রাতে দ্রুত ঘরে ফিরতে না বলে পুরুষদের ফিরতে বলুন। যদি তাদের কারণেই একজন নারীর নিরাপত্তা নিয়ে প্রশ্নে ওঠে।

ধর্ষক ও হত্যাকারীরের বিচারের দাবিতে এমন সরব হওয়ার পরেই প্রকাশ্যে ধর্ষণের হুমকি পেলেন এই অভিনেত্রী। সামাজিক যোগাযোগমাধ্যমে ইতোমধ্যেই বিষয়টাকে সামনে এনে প্রতিবাদ জানিয়েছেন তিনি।

হিন্দুস্তান টাইমসের প্রতিবেদন অনুযায়ী, ধর্ষণের হুমকি দেওয়ার একটি স্ক্রিনশট সামাজিক যোগাযোগমাধ্যমে পোস্ট করে ক্ষোভ, হতাশা প্রকাশ করেছেন মিমি।

হুমকি দেওয়া সেই অ্যাকাউন্ট থেকে লেখা হয়, ‘মিমি শুধু একটা মেয়ে বলে তার জন্য খারাপ ভাষা ব্যবহার করতে পারছি না। আজ যদি এই ঘটনা মিমির সঙ্গে ঘটত তাহলে কী করতিস? মিমির পরিবারকেও ১০ লাখ টাকা দিতিস নাকি? তাহলে মিমিকে আমার ঘরে পাঠিয়ে দিস আমি দিয়ে দেব ১০ লাখ ওর পরিবারকে।’

সেই পোস্ট শেয়ার করে মিমি লিখেছেন, ‘আর আমরা একজন মহিলার জন্যই ন্যায় বিচার চাইছি, তাই না? এরা অনেকের মধ্যে কিছুজন। এখন ধর্ষণের হুমকিকে নর্মলাইজ করে ফেলেছে এই বিষাক্ত পুরুষ সমাজ। একই সঙ্গে ভিড়ের মধ্যে মিশে গিয়ে বলছে যে তারা নাকি মেয়েদের পাশে আছেন! এটা কোন শিক্ষার পরিচয়?’

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪