শুক্রবার, ১৮ অক্টোবর ২০২৪, ৩ কার্তিক ১৪৩১


‘অ্যানিমেল’-এর সিক্যুয়েলে থাকছেন না রণবীর!

বিনোদন ডেস্ক

প্রকাশিত:১৫ অক্টোবর ২০২৪, ১৭:৪১

ফাইল ছবি

ফাইল ছবি

‘অ্যানিমেল’ সিনেমার মাধ্যমে চাঙা হয় রণবীর কাপুরের ক্যারিয়ার। শাহরুখ-সালমান পরবর্তী যোগ্যতম নায়ক হিসেবেও অনেকের ভাবনায় ঠাই পেয়েছেন ছবিটির কারণে। কথা ছিল ছবির দ্বিতীয় কিস্তিতেও থাকবেন। সেটি আর হচ্ছে না। ‘অ্যানিমেল পার্ক’ থেকে সরে দাঁড়াচ্ছেন রণবীর। এমন গুঞ্জন চাউর হয়েছে বি-টাউনে।

ভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে, জনপ্রিয় সিনেমাটির সিক্যুয়েল থেকে স্ত্রী আলিয়ার কারণে সরে যাচ্ছেন রণবীর। কেননা সম্প্রতি মুক্তি পেয়েছে তার ‘জিগরা’। ছবিটি নিয়ে বিস্ফোরক মন্তব্য করেছেন টি সিরিজের কর্ণধার ও অভিনেত্রী দিব্যা খোসলা। এটিই নেপথ্য কারণ।

কেননা ‘অ্যানিমেল’ সিনেমার প্রযোজক দিব্যার টি সিরিজ। আলিয়াকে উদ্দেশ্য করে অভিযোগ তোলায় নাকি দিব্যার ওপর বিরক্ত ছোট কাপুর। রাহার মায়ের সম্মান বাচাতেই নিজের জনপ্রিয় সিনেমার সিক্যুয়েল থেকে নিজেকে সরিয়ে নিচ্ছেন। তবে বিষয়টি নিয়ে আনুষ্ঠানিক কোনো ঘোষণা দেননি নায়ক।

আলিয়ার ওপর দিব্যার অভিযোগ আনার কারণ জিগরা সিনেমাটি। ছবিটি নিয়ে সোশ্যাল হ্যান্ডেলে তিনি লিখেছেন, “সিনেমা হল তো পুরো খালি…বাকি জায়গার হলগুলোও খালি। আলিয়া ভাটের প্রচুর ‘জিগরা’ আছে বলতে হবে… নিজেই টিকিট কেটে নিয়ে ফেক কালেকশন ঘোষণা করে দিয়েছেন। ভাবছি বিক্রি হয়ে যাওয়া মিডিয়া কেন চুপ?”

তবে পোস্ট দেখেও আলিয়া ছিলেন চুপ। কিন্তু গলা চড়িয়েছেন জিগরার প্রযোজক করণ জোহর। দিব্যার নাম উল্লেখ না করে তিনি লেখেন, “নির্বোধদের সেরা জবাব চুপ থেকেই দেওয়া যায়।”

এতে দিব্যা আরও চটে যান। প্রথমে তিনি লেখেন, “সত্যের প্রতিবাদ সবসময়ই বোকাদের গায়ে লাগে।” এরপর লেখেন, “যখন তুমি অন্যের অধিকার কেড়ে নিতে অভ্যস্ত হয়ে যাও তখন নিস্তবদ্ধতার পেছনেই আশ্রয় নেওয়ার প্রয়োজন হয়। তোমার গলায় জোরও থাকে না, আবার মেরুদণ্ডও থাকে না।”

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:৩৯ ভোর
যোহর ১১:৪৫ দুপুর
আছর ০৩:৫৫ বিকেল
মাগরিব ০৫:৩৭ সন্ধ্যা
এশা ০৬:৪৮ রাত

শুক্রবার ১৮ অক্টোবর ২০২৪