বৃহঃস্পতিবার, ১৯ সেপ্টেম্বর ২০২৪, ৪ আশ্বিন ১৪৩১


বড়দিন উদযাপনের জন্য তৈরি ব্রিজ ভেঙে আহত ৭

আন্তর্জাতিক ডেস্ক

প্রকাশিত:২৬ ডিসেম্বর ২০২৩, ১০:২১

ফাইল ছবি

ফাইল ছবি

ক্রিসমাসের সাজসজ্জার অঙ্গ হিসেবে অস্থায়ী একটি সেতু তৈরি করা হয়েছিল। সেই সেতু ভেঙেই বড়দিনে বিপত্তি ঘটেছে কেরালার নেয়াট্টিনকারার কাছে পুভারে। সোমবার (২৫ ডিসেম্বর) রাতে ঘটে এই দুর্ঘটনা। সেতু ভেঙে পড়ার খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছায় পুলিশ ও উদ্ধারকারী দল।

জানা গেছে, সেতু ভেঙে পড়ার ঘটনায় অন্তত ৭ জন গুরুতর আহত হয়েছেন। এর মধ্যে একজন নারীর পায়ের হাড় ভেঙে গেছে। এছাড়া বাকি আহতদের অবস্থা স্থিতিশীল বলে জানিয়েছে পুলিশ ও প্রশাসন।

রিপোর্ট অনুযায়ী, সেতু ভেঙে পড়ার দুর্ঘটনাটি ঘটেছিল রাত ৯টা নাগাদ। মানুষের ভার সহ্য করতে না পেরেই সেতুটা ভেঙে পড়ে বলে প্রাথমিক ধারণা। সেতুটি ভেঙে একদিকে হেলে পড়ে।

এই অস্থায়ী সেতুটি তৈরি করা হয়েছিল ক্রিসমাস সাজসজ্জার অঙ্গ হিসেবে। এই সেতু পার করলে একটি জলপ্রপাত দেখা যেত। আর তারই সঙ্গে যিশুর জন্মের মুহূর্তকে ফুটিয়ে তুলে একটি ক্রিব তৈরি করা হয়েছিল সেখানে। আর তা দেখতেই মানুষজন সেতু পার হয়ে অপরদিকে যাচ্ছিলেন।

আহতরা দাবি করেছেন, সেতুটি মাটি থেকে ৫ ফুট উচ্চতায় তৈরি করা হয়েছিল। সেতুটি বেশ হালকা ছিল। নির্দিষ্ট কোনো সময়ে অনেক বেশি ভার সহ্য করার ধারণক্ষমতা এর ছিল না। তবে রাতের দিকে অতি উৎসাহী জনতা সেই কথা ভুলে সেতুতে উঠে পড়ে। আর তাতেই ঘটে যায় এই দুর্ঘটনা।

দুর্ঘটনার পরই আহতদের উদ্ধার করে স্থানীয় হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এদিকে সেতু দুর্ঘটনায় কারও গাফিলতি আছে কি না, তা খতিয়ে দেখছে পুলিশ।

সম্পর্কিত বিষয়:

আপনার মতামত দিন:

(মন্তব্য পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।)
আরো পড়ুন

সর্বশেষ

জনপ্রিয়

নামাজের সময়সূচি

ওয়াক্ত সময়সূচি
ফজর ০৪:২৯ ভোর
যোহর ১১:৫৩ দুপুর
আছর ০৪:১৭ বিকেল
মাগরিব ০৬:০৩ সন্ধ্যা
এশা ০৭:১৬ রাত

বৃহঃস্পতিবার ১৯ সেপ্টেম্বর ২০২৪